ডায়াবেটিস রোগীদের জন্য মহৌষধের কাজ করে এই পাতা, ফিরে পেতে পারেন হারানো যৌবন

Apr 28 2022, 03:26 PM IST

থানকুনি পাতা এমন একটি ভেষজ উপাদান, যা নিয়মিত খেলে সেরে যেতে পারে শরীরের একাধিক সমস্যা। আগে  এই সহজলভ্য জিনিসটি হামেশাই দেখা যায় বাড়ির আশেপাশে। এছাড়াও বাজারে পাওয়া যায় এই থানকুনি পাতা।  এই থানকুনি পাতার এমন অনেক  ভেষজ গুণ রয়েছে,যা নিয়মিত খেলে পেটের অসুখে আর কোনদিনও  ভুগতে হবে না আপনাকে। রান্না করে কিংবা কাঁচা যে কোনও ভাবে এই পাতা আপনি খেতে পারেন।  নিয়মিত এই থানকুনি পাতা খেলে শরীর-স্বাস্থ্য সতেজ থাকার পাশাপাশি আপনার যৌবনও ধরে রাখতে পারবেন আপনি। যৌবন ধরে রাখতে আমরা সকলেই মরিয়া। কৃত্রিম উপায়ে হোক কিংবা প্রাকৃতিক উপায়ে বুড়িয়ে যাওয়া থেকে বাঁচতে নানা পদ্ধতি অবলম্বন করে থাকি। যৌবন চিরকাল যেন সতেজ থাকে এটাই সবার ইচ্ছে থাকে। কিন্তু কসমেটিক জিনিসে কোনও সমাধান হয়না, এমন  কিছু ভেষজ উপাদান রয়েছে, যা খেলে শরীরের সমস্যা যেমন কমবে তেমনি সারাজীবন যৌবনও ধরে রাখবে। 
 

কী কাজ করে ভারতকে গর্বিত করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, কারণ জানলে চমকে যাবেন আপনিও

Apr 27 2022, 10:53 PM IST

ঐশ্বর্যর কথা বলতে গেলেই সবার প্রথমে আসে তার সৌন্দর্যের কথা। অভিনেত্রী রূপের জৌলুসে  এখন মুগ্ধ হাজারো হাজারো পুরুষ। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ঐশ্বর্য। আর সেই সময়টাতে যেন অনেক বেশি গর্জিয়াস ছিলেন রাই সুন্দরী। যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জন্মদিনে প্রাক্তন মিস ইন্ডিয়ার এমন অজানা কিছু তথ্য রয়েছে, যা দেশকে গর্বিত রয়েছে।
 

সফল স্তন ক্যান্সারের অস্ত্রোপচার, কাজ করছে না পেইনকিলার, অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন ছবি

Apr 27 2022, 10:28 PM IST

সম্প্রতি  নিজের একটি ছবি শেয়ার করে ছবি লেখেন, এটা খুব অদ্ভুত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি  কিংবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগেও আমি যে যন্ত্রণা পেয়েছি বা পিঠের ব্যথা সেটা অনেকটাই কমে গেছে। আমি আমার সেই যন্ত্রণা ভোলার অনুভূতিগুলো আবার মনে করছি। কারণ এই দিনটা আবার আসতে চলেছে।  কারণ অস্ত্রোপচারের পরও প্রচন্ড যন্ত্রণা হচ্ছে। শুধু তাই নয়, এতটাই বেশি যন্ত্রণা হচ্ছে যে কোনও পেইনকিলারও কাজ হচ্ছে না।  সকল অনুরাগীরাও ছবির দ্রুত সুস্থতা কামনা করেছেন।