শুক্রবার এই ছোট্ট কাজ করলেই হতে পারে বিরাট অঙ্কের অর্থলাভ, মা লক্ষ্মীর কৃপায় বাড়বে ধন-সম্পত্তি

Apr 01 2022, 04:44 PM IST

স্বল্প পরিশ্রমে প্রচুর ধন সম্পত্তির মালিক হতে কে না চায়। আবার কেউ কেউ অতিরিক্ত পরিশ্রম করলেও বিশেষ অর্থ লাভ করতে পারেন না। তবে অর্থ লাভের জন্য অনেক সময় বিশেষ কিছু নিয়ম ও নিষ্ঠা পালন করতে হয়। এর মধ্যে প্রধান কাজ হল মা  লক্ষ্মীকে সন্তুষ্ট করা। কারণ মা লক্ষ্মী খুবই চঞ্চলা। আর এই লক্ষ্মীকে নিজের কাছে বেঁধে রাখতে চাইলে অত্যন্ত নিষ্ঠা ভরে তার পূজো করতে হয়। মা লক্ষ্মী সকলের কাছে ধরা দেন না। সঠিক নিয়ম মেনে মা লক্ষ্মীকে সন্তুষ্ট করলে সেই ঘরেও মা লক্ষ্মী বসবাস করেন। এবং সেই ঘর ধন সম্পত্তিতে ভরে উঠতে খুব বেশি সময় লাগে না। মা লক্ষ্মীকে প্রসন্ন করতে পারলেই সমস্যার সমাধান করা সম্ভব হবে। এবং লক্ষ্মীর আশীর্বাদে জীবনে ধনলাভের বিপুল সম্ভাবনা রয়েছে। শুক্রবারে নিষ্ঠার সঙ্গে মা লক্ষ্মীর পুজো করলে অর্থ লাভের পাশাপাশি নানান সমস্যারও পথ খুঁজে পাবেন।

একাধিক বিরল যোগ রয়েছে চৈত্র অমাবস্যায়, ছোট্ট এই কাজ করলেই বিপুল অর্থপ্রাপ্তি হবে আপনার

Apr 01 2022, 09:25 AM IST


গতকাল থেকেই পড়ে গিয়েছে চৈত্র অমাবস্যা। যা থাকবে আজ অর্থাৎ ১ লা এপ্রিল পর্যন্ত। এবারের এই চৈত্র অমাবস্যায় একাধিক বিরল যোগ রয়েছে। যা আপনার মনের সুপ্ত কামনাকে পূরণ করতে পারে। এই  চৈত্র অমাবস্যার বিশেষ দিনে একাধিক উপায়ের কথা বলেছেন জ্যোতিষবিদরা যা নিষ্ঠাভরে পালন করলে আপনার মনবাঞ্ছা পূরণ হবে। মূলত ১ লা এপ্রিলতে চৈত্র অমাবস্যা হিসেবে ধরা হয়। ক্যালেন্ডার মতে, ৩১ মার্চ ১২ টা ২২ মিনিট পড়েছে এই তিথি। যা চলবে ১ লা এপ্রিল সকাল ১১ টা ৫৩ মিনিট পর্যন্ত। এই সময়কালের মধ্যেই রয়েছে একাধিক বিরল যোগ। যা মনের বিভিন্ন বাসনা পূরণে সাহায্য় করতে পারে।
 

শনি অমাবস্যা যোগে পড়েছে বছরের প্রথম সূর্যগ্রহণ, নিষ্ঠাভরে এই কাজ করলেই পেতে পারেন ধনসম্পত্তি

Mar 31 2022, 02:55 PM IST

আর মাত্র এক মাস, তারপরেই বছরের প্রথম সূর্যগ্রহণ। চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে ৩০ এপ্রিল। ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ আবার পড়েছে শনিবার অমাবস্যার দিন। এই সূর্যগ্রহণের মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। ইতিমধ্যেই এই নিয়ে প্রতিটি সাধারণ মানুষের আগ্রহ সৃষ্টি হয়েছে। তবে জানেন কি, এই সূর্যগ্রহণের দিন এমন কিছু নিয়ম রয়েছে, যা নিষ্ঠাভরে পালন করলে যেমন ভাল ফল পাওয়া যায়, তেমনি  জীবনের নানা জটিল সমস্যাও কেটে যেতে পারে।রাশি অনুযায়ী সূর্যগ্রহণের প্রভাব পড়ে সমস্ত রাশির উপর। আর্থিক ক্ষয়-ক্ষতি থেকে স্বাস্থ্য সমস্যা, দাম্পত্য কলহেও প্রভাব পড়ে সূর্যগ্রহণের।