রোজভ্যালি কাণ্ডে এবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট।  রোজভ্যালি কাণ্ডের তদন্তের সূত্রেই ডাকা হয়েছে তারকা অভিনেতাকে। 

আগামী ১৯ জুলাই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে অভিনেতাকে। ইডি সূত্রে খবর, রোজভ্যালি প্রযোজিত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, ওই চিট ফান্ড সংস্থার বিজ্ঞাপনেও দেখা গিয়েছে প্রসেনজিৎকে। মূলত আর্থিক লেনদেন সংক্রান্ত তথ্য জানতেই অভিনেতাকে তলব করা হয়েছে বলে খবর। এ বিষয়ে এখনও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

আরও পড়ুন- এক সপ্তাহের ব্য়বধানে দুইবার, সারদা কাণ্ডে ফের শমন শুভাপ্রসন্নকে

রোজভ্যালি প্রযোজনায় 'মনের মানুষ'-এর মতো জাতীয় পুরস্কার বিজয়ী ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিতের সঙ্গে রোজভ্যালি প্রযোজিত ছবিগুলিতে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকেও অভিনয় করতে দেখা গিয়েছিল। 

রোজভ্যালি কাণ্ডে এর আগে গ্রেফতার হয়ে জেল খাটতে হয়ে অভিনেতা এবং প্রাক্তন সাংসদ তাপস পালকে। তিনি অবশ্য রোজভ্যালি সংস্থার সঙ্গে ডিরেক্টর হিসেবে সরাসরি যুক্ত ছিলেন বলে অভিযোগ। লোকসভা নির্বাচনের পরেই ফের সারদা এবং রোজভ্যালি কাণ্ড নিয়ে ইডি এবং সিবিআই-এর তৎপরতা শুরু হয়েছে।