লকডাউনের জেরে প্রায় প্রত্যেক মধ্যবিত্ত পরিবারেই বেশি করে তুলে রাখা হচ্ছে চাল, ডাল, অন্যান্য প্যাকেজড ফুড, এছাড়া নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস। সকলের মনে একটাই ভয়, যদি বাজার বন্ধ হয়ে যায় বা বাজারে উপচে পড়া ভিড়ের কারণে যদি খাবার না পাওয়া যায়। ইতালি, চীনের ভয়াবহ অবস্থা থেকে স্টকিং করে রাখছে বহু মানুষ। এদিকে বাড়তে পারে লকডাউনের সময়সীমা। 

আরও পড়নঃকরোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা

আরও পড়ুনঃগান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

নিত্যপ্রয়োজনীয় জিনিসের স্টকিং করা না হয় তাও মানা যায়, তাই বলে মদের বোতল তুলে রাখা, এমনটাও যে সম্ভব তা অঙ্কুশের শেয়ার করা ভিডিও না দেখলে বোঝাই যেত না। ভিডিওটি সম্ভবত কোনও অবাঙালির বাড়িতেই করা। গ্যাস সিলিন্ডারের তলার দিকের ঢাকনা খুলে বেরিয়ে এল ছয়টি মদের বোতল। ভেতরে অবশ্য আরও বোতল ছিল কিনা তা দেখা যায়নি। ভিডিওটি শেয়ার করে অঙ্কুশ ক্যাপশনে লিখেছেন, "মানুষের বুদ্ধি প্রচুর। এটা একটু দেশের জন্য কাজে লাগাই।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Manusher budhi prochuuur..eta ektu desher valor jonne kaje lagai??

A post shared by Ankush (@ankush.official) on Mar 28, 2020 at 4:08am PDT

আরও পড়ুনঃপ্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের

অঙ্কুশের এই লেখার সমর্থন করে ভিডিওটির নিন্দা করেছেন অনেকেই। গোটা বিশ্বে যেখানে মহামারীর মত ছড়িয়ে পড়ছে করোনা সেখানে এখনও লোকজন নিজের বিলাসিতা নিয়ে চিন্তাভাবনা করছেন। অঙ্কুশ করোনা এবং লকডাউন সংক্রান্ত আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তাঁর ছবি 'ভিলেন'র একটি দৃশ্যের ডাবিং এডিট করে হোম আইসোলেশনের ডাবিং করানো হয়েছে। যে বার্তা নিমেষে ছড়িয়ে গিয়েছে তাঁর ভক্তদের মধ্যে।  

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ