Asianet News BanglaAsianet News Bangla

koushani Mukherjee - দীপাবলির আগেই মা'কে হারালেন কৌশানি মুখোপাধ্যায়, কান্নায় ভেঙে পড়েছেন টলি নায়িকা

শনিবার ভোররাতে যেন মাথার উপর ছাদ ভেঙে পড়েছে টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের। নিজের  মা -কে হারালেন টলি অভিনেত্রী কৌশানি। আসলে শনিবার ভোর বেলাতেই  জীবনের সবথেকে খারাপ দুঃসংবাদ পেয়েছেন অভিনেত্রী। নিজের জীবনের সবচেয়ে উজ্জ্বল মানুষটিকে চিরতরে হারিয়ে ফেলেছেন কৌশানি। তিনি আর কোনওদিন ফিরবেন না। চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন কৌশানির মা।

Bengali Actress koushani Mukherjee s Mother passes due to multi organ failure BRD
Author
Kolkata, First Published Oct 30, 2021, 10:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এটা তো হওয়ার কথা ছিল না। এত তাড়াতাড়ি চলে যাওয়ার সময় হয়নি। আসলে শনিবার ভোররাতে যেন মাথার উপর ছাদ ভেঙে পড়েছে টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের (koushani Mukherjee)। নিজের  মা -কে হারালেন টলি অভিনেত্রী কৌশানি (koushani Mukherjee)। আসলে শনিবার ভোর বেলাতেই  জীবনের সবথেকে খারাপ দুঃসংবাদ পেয়েছেন অভিনেত্রী। নিজের জীবনের সবচেয়ে উজ্জ্বল মানুষটিকে চিরতরে হারিয়ে ফেলেছেন কৌশানি। তিনি আর কোনওদিন ফিরবেন না। চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন কৌশানির মা (koushani Mukherjee Mother Death)। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

 

এটা যেন কারোর পক্ষেই মেনে নেওয়া সম্ভব নয়। জীবনের কঠিন সময়ের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। ঠিক কী হয়েছিল অভিনেত্রীর মায়ের। বয়স মাত্র ৫০ পেরিয়েছে। এই বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কৌশানির মা। গত ২৩ অক্টোবর থেকে সল্টলেকের হাসপাতালে ভর্তি ছিলেন কৌশানির মা। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা। ফুসফুসে সংক্রমণ ও কিডনির সমস্যাতেও দীর্ঘদিন ধরে ভুগছিলেন কৌশানির মা। শেষমেষ আর শেষরক্ষা হল না। অকালেই চলে গেলে কৌশানির মা (koushani Mukherjee Mother Death)।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

 

প্রেমিক বনি সেনগুপ্ত সারাক্ষণই অভিনেত্রীর পাশে রয়েছেন। সল্টলেকের বেসরকারি হাসপাতালে সারাক্ষণই প্রেমিকাকে আগলে রেখেছেন বনি। প্রথমসারির সংবাদমাধ্যমকে বনির মা  অভিনেত্রী পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, বেশ কিছুদিন ঘরেই শারীরিক সমস্যা ছিল ওর। কিডনি ট্রান্সপ্লান্টও করা হয়েছিল। তার উপর ফুসফুসেও সংক্রমণ হয়েছিস। আসলে সব মিলিয়ে  মাল্টি অর্গ্যান ফেলিওর হয়েছে কৌশানির মায়ের। ও খুবই ভাল মানুষ ছিল। এখনও ভাবতেই পারছি না এত হাসিখুশি মানুষটা আর নেই। পিয়া আরও জানিয়েছেন, কৌশানির কথা ভেবেই বুক কেঁপে উঠছে। এটা কী মাকে হারানোর সময়, প্রচন্ড কান্নায় ভেঙে পড়েছেন নায়িকা। ওকে কী করে সামলাব, তা ভাবতেই পারছি না। এই ক্ষতি পূরণ হওয়ার নয়। সারাজীবন স্মৃতি আগলেই বেঁচে থাকতে হবে।

আরও পড়ুন-Srabanti Chatterjee - 'হাতির সঙ্গে চতুর্থ বিয়ের পরামর্শ', শরীর না দেখিয়েও বডি শেমিং -এর শিকার শ্রাবন্তী

আরও পড়ুন-Aryan Khan Bail- মন্নতে ফিরছে আরিয়ান, ১০ টায় বেরোবে জেল থেকে, সকালে বাড়ি থেকে রওনা শাহরুখের

আরও পড়ুন-Aishwarya-Abhishek- অভিষেকের বিরুদ্ধে ভয়ঙ্কর চক্রান্ত, ঐশ্বর্য ও জয়ার কীর্তি ফাঁস অভিষেকের

 

টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর  ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। সামনেই কালীপুজো। আলোর উৎসবে, আলোর রোশনাইতে সমস্ত আধার ঘুচে নতুন দিন উদযাপনে ব্যস্ত সকলে। অতিমারি কালে সকলেই নিজেদের মতোন করে দীপাবলি উদযাপনে ব্যস্ত। তবে দিওয়ালির আগেই আধার ঘনিয়ে এল  কৌশানি মুখোপাধ্যায়ের জীবনে। এই বয়সে মা-কে হারিয়ে বড্ড একা হয়ে গেলেন অভিনেত্রী। টলি নায়িকার মায়ের মৃত্যুসংবাদে শোকের ছায়া নেমে পড়েছে টলিপাড়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios