Asianet News BanglaAsianet News Bangla

মানহানির মামলায় ফাঁসলেন অভিনেত্রী মৌসুমী, আদালতের দ্বারস্থ পায়েলের স্বামী

  • বর্ষীয়ান অভিনেত্রীর বিরুদ্ধে এবার মানহানির মামলা দায়ের করতে চলেছেন পায়েলের স্বামী ডিকি 
  • আদালতের দ্বারস্থ হতে চলেছেন পায়েলের স্বামী ডিকি সিনহা
  • মৌসুমী চট্টোপাধ্যায়ের মেয়ের মৃত্যুর পর থেকেই নানা গুঞ্জন চলেই আসছে
  • পায়েলের স্বামী ডিকি সিনহার বিরুদ্ধে তিনি নানা অভিযোগ এনেছেন
     
Bengali actress Moushumi chatterjees son in law to file defamation case against her at court
Author
Kolkata, First Published Dec 28, 2019, 1:09 PM IST

টলি অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের মেয়ের মৃত্যুর পর থেকেই নানা গুঞ্জন চলেই আসছে। এবার সামনে এল নতুন এক তথ্য । বর্ষীয়ান অভিনেত্রীর বিরুদ্ধে এবার মানহানির মামলা দায়ের করতে চলেছেন পায়েলের স্বামী ডিকি সিনহা। সূত্র থেকে জানা গেছে, আগামী মাসের মধ্যে মৌসুমীর নামে মানহানির মামলা দায়ের করা হবে। সেই কারণেই আদালতের দ্বারস্থ হয়েছেন পায়েলের স্বামী ডিকি সিনহা।

আরও পড়ুন-পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী...

চলতি মাসের ১৩ তারিখ মৃত্যু হয় মৌসুমীর মেয়ে পায়েলের। পায়েলের স্বামী ডিকি সিনহার বিরুদ্ধে নানা অভিযোগ এনেছিলেন মৌসুমী। ডিকি নাকি তার মেয়ের খেয়াল রাখতে পারতেন না। এমনকী হাসপাতাল থেকে পায়েলকে যখন বাড়িতে নিয়ে আসা হয়, তখনও নাকি সেভাবে খেয়াল রাখতেন না ডিকি। মেয়ের মৃত্যুর আগে থেকেই এই নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী। যা এখনও পর্যন্ত চলেই আসছে। 

আরও পডুন-জাতীয় উদ্যানে ড্রোন উড়িয়ে শ্যুটিং, মোটা টাকা জরিমানা সৃজিতের...

জল্পনার ক্রমশ বেড়েই চলেছে। কিছুদিন আগেও  পায়েলের স্বামী ডিকি সিনহা জানিয়েছিলেন,  পায়েলের মৃত্যুর পর থেকেও মৌসুমীর সঙ্গে সিনহা পরিবারের সম্পর্ক আরও খারাপ হতে থাকে। এমনকী পায়েলের মৃত্যর পর নাকি মৌসুমী তার মেয়েকে একবারও দেখতে আসেননি। পায়েলের বাবা এবং বোন এসেছিলেন। শুধু তাই নয় বিয়ের পর পায়েল একবারও তার মায়ের বাড়ি পর্যন্ত যাননি।

আরও পড়ুন-দু'জোড়া ঠোঁটের মাঝখানে সান্তা, উষ্ণতা জড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর...

পায়েলের স্বামী ডিকি সিনহা আরও জানিয়েছিলেন, সম্পর্ক ভাল নয় বলে অন্যের নামে সবসময় খারাপ কথা বলতে হবে এর কোনও মানে হয় না।  অনেক পরিবারই ছেলে-মেয়েদের সম্পর্ক সবসময় মেনে নিতে পারেন না। কিন্তু তার জন্য এটা করা ঠিক নয়। যদিও এখনও পর্যন্ত পায়েলের মৃত্যুর পর এখনও পর্যন্ত মুখ খোলেননি মৌসুমী বা তার পরিবারের কেউ। ছোট থেকেই ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন পায়েল। পায়েলের মৃত্যুর ৪০ দিন পর ত্রিবেণীতে পায়েলের অস্থি বিসর্জন করা হবে । তারপরই তিনি আদালতের দ্বারস্থ হবে বলে সাফ জানিয়েছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios