ফের নক্ষত্রপতন টলিউডে। দুঃসময় যেন আর কাটছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। প্রয়াত হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় পরিচালক রানা সেন। দীর্ঘদিনের পরিচিত মুখ রানা সেন সিরিয়াল পরিচালনা করে এসেছেন। গতকাল রাত ১টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেলেন পরিচালক রানা। তার এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা টলিপাড়া। সম্প্রতি তার মৃত্যুসংবাদ প্রথম সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। রানা সেনের পরিচালনাতেই তিনি এখন কাজ করছিলেন। কোনওভাবেই তার এই মৃত্যু মানতে পারছেন না টলি তারকারা।

 

 

গতকাল রাত ১টা নাগাদ হার্ট অ্যাটাকে নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে পরিচালকের। দীর্ঘদিন ধরে পুলিশ ফাইলের পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া সুপ্রিয়া দেবীর শেষ সিরিয়ালও তিনি পরিচালনা করেছিলেন। বেশ কয়েকটি টেলিফিল্মেও কাজ করেছিলেন রাণা। তবে দীর্ঘদিন ধরে বাংলা সিরিয়ালে একের পর এক কাজ করে যাচ্ছিলেন তিনি। গতকালই অভিনেতা সুজন নীলের জন্মদিনে শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছিলেন পরিচালক। আর তার মাত্র কয়েক ঘন্টার পর তার মৃত্যুর খবর কোনওভাবেই মেনে নিতে পারছেন না অভিনেতা নীল।

 


পুরো টলি পাড়া তার মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েছেন। কাল রাত পর্যন্তও সোশ্যাল নেটওয়ার্কে ব্যস্ত ছিলেন পরিচালক। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর তারপরেই ঘটে দুর্ঘটনা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন রানা। তার স্ত্রী অনামিকাও অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিল। ওড়িয়া ছবির লেজেন্ডের সঙ্গেও তার পরিচিত ছিল। কয়েকদিন আগে মৃত্যু হয়েছে বিজয় মোহান্তির। তার মৃত্যুতে ওড়িশার শিল্পীরাও শোকাহত।