কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছেন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। গতকালই করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইটারে জানিয়েছেন পরিচালক। তার করোনার খবর পাওয়ার পর থেকেই স্ত্রী শুভশ্রীকে নিয়ে উদ্বেগ শুরু হয়েছিল পরিবার ও ফ্যানেদের মধ্যে। এর একটাই কারণ শুভশ্রী অন্তঃসত্ত্বা। আগামী মাসেই হবু সন্তানের আসতে চলেছে শুভশ্রীর কোলে। আর সেই নিয়েই সকলেই  চিন্তিত ছিলেন।

 

আজ দুপুরেই নিজের সোশ্যাল মিডিয়ায় টুইট করে রাজ জানিয়েছেন, 'দুশ্চিন্তা মুক্ত হলাম। শুভশ্রী এবং পরিবারের সকলেরই কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে'। এবং এও জানিয়েছেন, 'আমি ভাল আছি। বর্তমানে সকলের থেকে আলাদা ঘরে রয়েছি। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ'। দেখে নিন টুইটটি,

 

একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। টলিপাড়ার একের পর এক অভিনেতাকে গ্রাস করেছেন মারণ ভাইরাস করোনা। গতকালই রাজ জানিয়েছিলেন, কয়েকদিন আগেই শারীরিক অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তার বাবা। কিন্তু একবার নয় দুবার তার বাবার করোনা পরীক্ষা করা হয় এবং তার রিপোর্টও নেগেটিভ এসেছে। কিন্তু তার রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন পরিচালক।

 

তবে শুধু তিনি নন, তার পরিবারের সকলেই এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন। একদিকে করোনার এই ভয়াবহ পরিস্থিতি, তার উপর নিজে করোনায় আক্রান্ত আবার স্ত্রী শুভশ্রীও অন্তঃসত্ত্বা সব মিলিয়ে খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন রাজ। তবে আপাতত স্বস্তির খবর রাজের পরিবারে। স্ত্রী ও হবু সন্তান আপাতত সুস্থ রয়েছে সেটাই সবথেকে খুশির খবর। এদিকে রাজের করোনা আক্রান্তের খবর পেয়ে ভক্তরাও রীতিমতো উদ্বিগ্ন। রাজ যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফেরে সেই প্রার্থনায় করছেন সকলে। এবং বিশেষত এই কঠিন সময়ে শুভশ্রীও যেন হবু সন্তানকে নিয়ে সুস্থ থাকে তারই কামনা করছেন সকল ভক্তরা।