Asianet News BanglaAsianet News Bangla

Prasenjit-Didtipriya- প্রসেনজিতের সঙ্গে এবার জুটি দিতিপ্রিয়ার, ছবি নাম 'আয় খুকু আয়'

রানি রাসমনির হাত ধরে রূপোলি দুনিয়ার প্রবেশ। ছোট পর্দায় অসামান্য সাফল্য পেয়েছেন দিতিপ্রিয়া। এবার টলি সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধার সুযোগ। আসছে আয় খুকু আয়।

Ditipriya Debut Bengali Movie, Get Chance to act Opposite Prasenjit Chatterjee
Author
Kolkata, First Published Nov 12, 2021, 7:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রানি রাসমনির হাত ধরে সাফল্যের উচ্চ শিখরে পৌঁছে গিয়েছে দিতিপ্রিয়া রায়(Ditipriya Ray)। ছোটপর্দায় সাফল্যের পর এবার পা রাখতে চেলেছেন বড়পর্দায়(Silver Screen)। সৌজন্যে, আয় খুকু আয়। টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ছোট পর্দার রানি মাকে। সোশ্যাল সাইটে সিনেমার পোস্টার (Movie Poster)পোস্ট করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)তাঁর পরবর্তী ছবির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন। টেলি দুনিয়া থেকে একেবারে টলিপাড়ায় পা, সেই সঙ্গে প্রথম সুযোগেই মেগাস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয়ের সুযোগ। সব মিলিয়ে ফিল্মি কেরিয়ারে দিতিপ্রিয়ার এই ব্রেক পাওয়া কিন্তু সত্যিই ভাগ্যের ব্যাপার। আজকের মহানায়ক প্রসেনজিত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয়ের স্বপ্ন দেখেন টলি তারকারা। আর সেই দিতিপ্রিয়ার ক্ষেত্রে এটা তো মেঘ না চাইতেই জল পাওয়ার মতো ঘটনা।

বাবা ও মেয়ের চরিত্রে যথাক্রমে অভিনয় করছেন প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। এই ছবির মধ্যে দিয়ে প্রসেনজিত ফের বাবা-র চরিত্রে অভিনয় করতে চলেছেন। ১৫ তারিখ থেকে শ্যুটিং শুরু হবে আয় খুকু আয়-এর। দিতিপ্রিয়া রায় আয় খুকু আয় নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছেন, এই ছবিতে তাঁর চরিত্র একটু অন্যধরনের। সেখানে অনেক ধরনের শেড রয়েছে। যা একজন অভিনেতার কাছে বিশাল রকমের চ্যালেঞ্জের। বাবা-র সঙ্গে মেয়ের সম্পর্ক কতটা গভীর এবং সেই সঙ্গে অনেকটা অভিভাবকের ভূমিকায় অবতীর্ণ হতে মেয়ে-কে তা ছবির পরতে পরতে ফুঁটে উঠবে। সুতরাং আয়ু খুকু আয়-এর চরিত্র নিয়ে স্বাভাবিকভাবেই তিনি উত্তেজিত বলে এশিয়ানেট নিউজ বাংলা-কে জানিয়েছেন দিতিপ্রিয়া। 

সত্যজিৎ রায় লাইভ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড, পাচ্ছেন পরিচালক ইস্তভান জাবো ও পরিচালক মার্টিন স্করসেসি

আয় খুকু আয়(Ay Khuku ay)-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল দেব বোস। এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, এই ছবি তাঁর কাছে একটা বড় চ্যালেঞ্জ। একাধিক তারকার সঙ্গে যেমন তিনি অভিনয় করছেন তেমনি প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। এদের সকলের সঙ্গে একটা টিম হয়ে কাজ করাটা একটা বিশাল বিষয়। এছাড়াও তিনি মনে করছেন, আয় খুকু আয় ছবির কাজ নিয়ে তিনি যথেষ্ট আগ্রহের সঙ্গে বসে রয়েছেন। যদিও তাঁর চরিত্র নিয়ে মুখে একটি রা-ও কাটেননি রাহুল। 

Ditipriya Debut Bengali Movie, Get Chance to act Opposite Prasenjit Chatterjee

সূত্রের খবর যে আয় খুকু আয়-এর কাহিনি যে শুধুই নিপাট একটি বাবা-মা-এর গল্প হতে চলেছে এমনটা নয়। চিত্রনাট্যের পরতে পরতে থাকবে উত্তেজনা এবং রহস্য। কিন্তু কি সেই রহস্য- তা এখনই জানা যাচ্ছে না। ছবির কাজ পাকাপাকিভাবে শুরু হলে হয়তো প্রযোজক এবং পরিচালকরা এই নিয়ে সিনেমাপ্রেমীদের অবগত করবেন এমনটাই আশা করা হচ্ছে। তবে, একটা ইঙ্গিত মিলেছে যে আয় খুকু আয়-এর কাহিনি এক্কেবারের বর্তমান প্রজন্মকে সামনে রেখে। তাদের জীবনের ওঠানামা থেকে সঙ্কট পরিবার এবং পরিবারের বাইরের জীবন সবই উঠে আসবে। কলকাতা ও বোলপুর মিলিয়ে 'আয় খুকু আয়'-এর শ্যুট হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios