করোনার হানা এবার সরাসরি টলিউডে। ভাইরাসের থাবা পড়ল খোদ মল্লিক পরিবারে উপর। রঞ্জিত মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিক-সহ গোটা পরিবার আক্রান্ত হয়েছেন করোনায়। দীপা মল্লিক, রঞ্জিত মল্লিক এবং কোয়েলের শারীরিক অবস্থায় খানিক অবনতি হয় দু'সপ্তাহ আগে। দিন পনেরো আগে থেকেই তাঁদের মধ্যে দেখা দিয়েছিল করোনার উপসর্গ। সর্দি, কাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। দুই দিন আগে স্যোয়াব পরীক্ষার জন্য তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুনঃ'অঙ্কিতার সঙ্গে থাকার যোগ্যতা তোমার নেই', সুশান্তের মৃত্যুতে নায়িকার প্রেমিক এখন চক্ষুশূল

জানা গিয়েছে, বাপের বাড়িতেই রয়েছেন কোয়েল। এই মুহূর্তে তেমন কোনও শারীরিক অসুস্থতা নেই। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সকলে। স্বাস্থ্য-ভবন ও পুলিশ প্রশাসন অবশ্য তাঁদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে। কিন্তু, এখনও পর্যন্ত মল্লিক পরিবারের কাউকেই ফোনে পাওয়া যায়নি বলে সূত্রের খবর। মে মাসের পাঁচ তারিখে ছেলে হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। 

আরও পড়ুনঃশর্ট ডেনিমেই বিপত্তি, 'উপস মোমেন্ট' থেকে কীভাবে ঐশ্বর্যকে বাঁচিয়েছিলেন অভিষেক

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏

A post shared by Koel Mallick (@yourkoel) on May 5, 2020 at 1:04am PDT

 

সম্পূর্ণ নিয়মাবলী মেনে বাড়িতে থাকার সত্ত্বেও তাঁরা করোনায় আক্রান্ত হন। এই নিয়ে থেকে যাচ্ছে প্রশ্ন। তাঁর সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয় এখনও পর্যন্ত কোনও খবর আসেনি। দু'দিন আগেও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মানসিক অবসাদ নিয়েও নান চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই নিয়েও সকলকতে সতর্ক করেছিলেন কোয়েল। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে মানসিক অবসাদ সম্পর্কে ভক্তদের সতর্ক করেছিলেন অভিনেত্রী।