হ্যাপিলি সিঙ্গেল মধুমিতা সরকার। তাঁর জীবনে কি কেউ আছেন সেই নিয়ে নানা মুণির নানা মত। কারও কথায় মধুমিতা যা সুন্দরী তাতে তাঁর সিঙ্গেল থাকাটাই বেশ সন্দেহজনক। এদিকে তাঁর ভক্তদের কথায় মধুমিতা সম্পর্কে যাক বা সিঙ্গেল থাকুক তাঁদের কাছে মধুমিতার কাজই গুরুত্ব পায়। তবে অভিনেত্রীর মন জুড়ে একজন রয়েছে বটে। সেই কথাই প্রকাশ্যে আনলেন তিনি। অফ শোল্ডার পোশাকে মধুমিতর ছবি পোস্ট করে লিখেলেন, "মন ও ক্রম।" 

অর্থাৎ মনোক্রমকেই এভাবে মিশিয়েছেন তিনি। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে মাখো মাখো রসায়নে নজর কেড়েছিলেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সেই জুটি এবার ফিরছে ওয়েবের পর্দায়। আসছে 'দেবদাস ও একটি খুনের গল্প'। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। তবে লাভ আজ কাল পরশুর মত চরিত্রে তাঁদের দেখা যাবে। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

SUNday Vibes ☀ . Click @kaustavsaikia Mkup @sumanmakeupartist Styling @tamashreeroy #NewShoot #instagood #instamood

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 19, 2020 at 10:38pm PDT

 

প্রসঙ্গত, নিত্যদিন মধুমিতার হট শট ছবিতেই মন কাটত ভক্তদের। বহুদিন তাঁকে পর্দায় মিস করেছে ভক্তরা। এবার এই ওয়েব সিরিজের মাধ্যমেই পাবে তাঁকে। তাঁর সমস্ত হট ছবি এখন নিত্যদিন নেটদুনিয়ায় ভাইরাল। সম্প্রতি কালো শিফনে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। তাতেই নিমেষে ভাইরাল তিনি। কখনও অফ শোল্ডার ড্রেসে তো কখনও এথনিক পোশাকে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। 

কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। কয়েক মাস আগে পোস্ট করেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছিল মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করেন থ্রোব্যাক ছবি। ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তোলন ভক্তদের। আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা।