পাওলি দাম। সেই কম সংখ্যক অভিনেত্রীদের মধ্যে পড়েন যাঁরা প্রতিটি চরিত্রকে সিনেপর্দায় জীবন্ত করে তোলে। পাঁচ মিনিটের দৃশ্যেও দর্শকের মনে দাগ কাটার ক্ষমতা রাখেন তিনি। সম্প্রতি লাভ আজকাল পরশুতে ভ্যাম্পের চরিত্রে অভিনয় করে অবাক করে দিয়েছেন দর্শকদের। অভিনয় ছাড়াও যে পাওলি আরও একটি গুণ রয়েছে তা এতদিন অজানা ছিল অনেকের কাছেই। 

আরও পড়ুনঃলকডাউনেও চলছে বেলিডান্সের ট্রেনিং, বলিউডের জন্য প্রস্তুত সুহানা

আরও পড়ুনঃখেলার ছকের মতই পরিকল্পনা করে নিতে হবে কৌশল, করোনা মোকাবিলায় হৃত্বিকের টিপস

লকডাউনের দৌলতে প্রকাশ্যে এল সেই প্রতিভা। দারুণ সুন্দর গান গাইতে পারেন পাওলি। তাঁর অতি পছন্দের রবীন্দ্রসঙ্গীত প্রাণ ভরিয়ে, তৃষা হরিয়ে গানটি গেয়ে মুগ্ধ করলেন নিজের ভক্তদের। প্রসঙ্গত করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে পাঁচ হাজার। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছে একুশ দিন। তবে আরও বাড়তে পারে লকডাউনের সময়সীমা। এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত চলতে পারে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। 

আরও পড়ুনঃটলিপাড়ার পাশে দাঁড়ালেন মমতা, শর্ট ফিল্মে অভিনব উদ্যোগ পরিচালক অরিন্দমের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A little something for you ... 🌸💫

A post shared by Paoli Dam (@paoli_dam) on Apr 4, 2020 at 4:22am PDT

বিনোদন জগৎ সকলকে সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা