সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-করোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা...

একের পর এর হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি অভিনেত্রীর হোম আইসোলেশনের কিছু মুহূর্ত প্রকাশ্যে। কোয়ারেন্টাইনে মূলত পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে অভিনেত্রীকে। দেখে নিন ভিডিওটি।

 

 

কখনও গেম খেলে আবার কখন রান্নাঘরে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। রান্নার কুক হয়েছে তার ছোট্ট মেয়ে। আর তিনি হয়েছেন মেয়ের হেল্পার। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। দেখে নিন।

 

 

আরও পড়ুন-গ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো একাধিক মদের বোতল, ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ...

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। করোনা মোকবিলায় সকলেই একসঙ্গে এগিয়ে এসেছে। হু হু করে মৃত্যুমিছিল বাড়ছে। সকলেই এই মারণ রোগে কাবু হয়ে রয়েছেন। বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন অভিনেত্রী। এবং কোয়ারেন্টাইনেও তেমনটাই করছেন তিনি। বর ও মেয়েকে নিয়ে ব্যস্ত হয়েছেন  তিনি। ঋতুপর্ণা ছাড়াও অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীদের কোয়ারেন্টাইনের বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে।