প্রয়াত হলেন বিখ্যাত টলিউড অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই তিনি শ্বাসকষ্ট জণিত কারণে ভুগছিলেন। একাধিকবার হাসপাতালেও ভর্তি হয়েছিল তাঁকে। বড় পর্দায় যেভাবে দাপটের সঙ্গে তিনি অভিনয় করেছিলেন, ততটাই ছিলেন তিনি শেষ সময় ছোট পর্দা জুড়ে। গত কয়েক বছরে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। বুধবার সন্ধে সাড়ে সাতটা নাগাত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়া মাত্রই টলি পাড়ায় নামে শোকের ছায়া। শেষ সময় বেশিরভাগ কাজটাই করেছিলেন তিনি অভিনেত্রী সাবিত্রী মুখোপাধ্যায়ের সঙ্গে। অভিনয় শুরু তপন সিনহার ছবি রাজা দিয়ে। হারমোনিয়াম’, ‘সংসার সীমান্তে’, ‘গণদেবতা’-সহ একাধিক ছবিতে কাজ করেছেন সন্তু মুখোপাধ্যায়। 

সহ অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়লেন সাবিত্রী চট্টোপাধ্যায়। জানালেন,- শুরু থেকেই ভিষন ভালো কাজ করছিলেন তিনি। একের পর এক ছবিতে কাজ পাওয়া। শেষে সময়টা আমার সঙ্গেই বেশি কাজ করেছিলেন তিনি। অনেকটা সময় একই সঙ্গে সেটে কাটিয়েছি। অনেক সুখ দুঃখের কথা হত। উনি হোমিওপ্যাথিতে বেশি বিশ্বাস করতেন, ওষুধ নিয়ে উপদেশও দিতেন অনেক। এত তারাতারি মানুষটা চলে যাবে বুঝতেও পারিনি।