করোনার  দাপট যেন থামছে না। ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। এবার করোনাতে আক্রান্ত হলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়ের বাবা।  গত রবিবারই তার বাবাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । গতকাল অর্থাৎ মঙ্গলবার  করোনা রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসার পর তাকে আলাদা ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। সাংসদের বাবার শারীরির অবস্থার উপর প্রতি মুহূর্তে নজরে রাখছেন ডাক্তাররা।


সূত্র থেকে জানা গিয়েছে, কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতার কারণে ভুগছিলেন সাংসদের বাবা। তবে গত কয়েকদিন ধরে খাবারে কোনও স্বাদ পাচ্ছিলেন না। সেই সঙ্গে  প্রচন্ড দুর্বলও বোধ করছিলেন। এই কারণেই  তাকে তড়িঘড়ি  বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাভাবিক ভাবেই করা হয় করোনার পরীক্ষা। আর তাতেই রিপোর্ট পজিটিভ আসে সাংসদের অভিনেত্রীর বাবার।

তৃণমূল সাংসদ শতাব্দী রায় জানিয়েছেন, তার বাবা খুবই ফিট। তবে গত কয়েকদিন ধরেই বাবা কিছু স্বাদ পাচ্ছিলেন না। সেই সঙ্গে দুর্বলতও ছিল। সেজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন সাংসদ। জানা গিয়েছে, রিপোর্ট পজিটিভ আসতেই বিশেষ তৎপরতা শুরু হয়েছে । ওই বৃদ্ধের বাড়ি সংলগ্ন এলাকাকেও ঘিরে দেওয়া হয়েছে। এলাকা জীবাণুমুক্ত করার কাজও চালানো হবে বলে সূত্রে জানা গিয়েছে।