টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির দিদির স্বামীকে গ্রেফতার করল টেকনোসিটি থানার পুলিশ। ধৃতের নাম অমিত ভাটিয়া। শুভশ্রীর দিদির অভিযোগের ভিত্তিতে বাগুইআটি থেকে গ্রেফতার করা হয় তাকে। অমিত ভাটিয়ার বিরুদ্ধে বধূ নির্যাতন সহ একাধিক প্রতারণার অভিযোগ উঠেছে।সূত্রের খবর শনিবারই তাকে বারাসাত কোর্টে তোলা হবে। 

 

আরও পড়ুন-'স্বর্গে ফের একবার দৌড় শুরু করবেন আপনি', কিংবদন্তি মিলখার প্রয়াণে শোকপ্রকাশ শাহরুখ-অক্ষয়-প্রিয়ঙ্কার...

আরও পড়ুন-শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে...

আরও পড়ুন-সুশান্ত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির, বিয়ে মিটলেই ফিরতে হবে জেলে...

 

 

 অমিত এবং তার মা দিপালী ভাটিয়া দুজনে মিলেই অত্যাচার চালায় দেবশ্রীর উপর।পুলিশ সূত্রে খবর,গত ১৭ তারিখ রাতে টেকনোসিটি থানায় অভিযোগ করেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় । বিয়ের ১০ দিনের মাথায় শুরু হয় অত্যাচার, প্রতারণা।  তারপর অমিতের সম্পর্কে খোঁজ খবর নিতে শুরু করে দেবশ্রী ও তার পরিবার । সেখান থেকেই জানতে পারা যায় তার বিরুদ্ধে একটি ক্রিমিনাল রেকর্ডও রয়েছে। দেবশ্রীকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করে অমিত ।

 


গত ২ এপ্রিল শুক্রবারই সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি  দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় বিয়ের খবর নিজেই ঘটা করেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শুভশ্রী। দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন দেবশ্রী। কিন্তু দ্বিতীয় বিয়ে করেও শান্তি পেলেন না দেবশ্রী।  বিয়ের ১০ দিন কাটতে না কাটতেই বধূ নির্যাতনের শিকার হয়েছেন শুভশ্রীর দিদি। অবশেষে আর সহ্য করতে না পেরেই থানায় অভিযোগ দায়ের করে। অমিতের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪৯৮ এ, ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১,৩৭৭, ১২০ বি, এবং ৫১১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদেরও মামলা করেছেন দেবশ্রী।

 

 দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন দেবশ্রী। হাতেগোনা অতিথিদের নিয়েই ঘরোয়া ভাবেই ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল দেবশ্রীর বিয়ের অনুষ্ঠান। ২০১৪ সালে কাজের সূত্রেই আলাপ অমিত-দেবশ্রীর। দীর্ঘদিনের বন্ধুকে ২০২১ সালে ভ্যালেন্টাইন ডে-র দিন প্রপোজ করেন অমিত। তারপরেই ২ এপ্রিল বিয়ে। প্রথমসারির সংবাদমাধ্যমকে দেবশ্রী জানিয়েছিলেন, দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব হলে প্রেমের বয়স মাত্র ২৮ দিন। কোনও কিছু না ভেবেই বিশ্বাস করেই প্রাক্তন সহকর্মী অমিত ভাটিয়ার গলায় মালা পরিয়েছিলেন দেবশ্রী।