দু'জোড়া ঠোঁটের মাঝে সান্তা, উষ্ণতা ছড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

| Dec 29 2019, 03:47 PM IST

দু'জোড়া ঠোঁটের মাঝে সান্তা, উষ্ণতা ছড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

সংক্ষিপ্ত

  • সোশ্যাল মিডিয়ায় বড়দিনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী
  • নিজেদের বাড়িতেই সুন্দর করে বড়দিন উৎসব পালন করেছেন তারা
  •  আলোর রোশনাইয়ের মধ্যেই দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন
  • একে অপরকে চুম্বন করার সময় ঠিক মাঝখানে রেখে দিলেন ছোট্ট সান্তাকে

সারাবছর কাজ নিয়েই ব্যস্ত থাকেন  টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে বছরের এই সময়টা কিন্তু মোটেই কাজের সময় নয়। এখন শুধু বড়দিনের ছুটি। হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার দিন। আর এই উৎসবে মরশুমেই এখন মেতে রয়েছে গোটা দেশ। ছোট থেকে বড়, টলি থেকে বলি কে নেই সেই তালিকায়। বছর শেষের এই সময়টা যতটাই দুঃখের ঠিক ততটাই আবার আনন্দের। সারাটা বছর এই সাতদিনের আনন্দের জন্য মুখিয়ে থাকে প্রত্যেকেই। সেই আনন্দে সবার থেকে একটু অন্যরকম ভাবে নজর কাড়লেন রাজ -শুভশ্রী।

আরও পড়ুন-ফ্লোরে হট নোরা, বরুণের সঙ্গে পাল্লা দিলেন স্ট্রিট ডান্সার থ্রিডি-র গানে...

Subscribe to get breaking news alerts

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বড়দিনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী। নিজেদের বাড়িতেই সুন্দর করে বড়দিন উৎসব পালন করেছেন তারা। ক্রিসমাস ট্রি আর আলোতে সেজে উঠেছে তাদের গোটা বাড়ি। আর সেই আলোর রোশনাইয়ের মধ্যেই দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন। একে অপরকে চুম্বন করার সময় ঠিক মাঝখানে রেখে দিলেন ছোট্ট সান্তাকে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার এই ছবিটি। যা পোস্ট করা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Merry Christmas 🎄 to everyone 🥰

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

 

আরও পড়ুন-রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস...

হাজারো কাজের মধ্যে যখই সময় পান নিজেদের একান্ত সময় ঠিক বার করে নেন এই যুগল। আর নিজেদের মতো কীভাবে সময় কাটাতে হয় সেটাও তারা ভালই জানেন। আর এবারও তার খামতি হয়নি। সান্তাক্লজকে সামনে রেখেই উষ্ণ আদরে ধরা দিলেন দুজনে। একের পর এক ছবি করে ইতিমধ্যেই প্রথম সারিতে নিজের জায়গাও পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি 'পরিণীতা' ছবিতে তার অভিনয় ইতিমধ্যেই সমালোচিত হয়েছে। এছাড়াও আর কিছুদিনের মধ্যে 'ধর্মযুদ্ধ' ছবি নিয়েও প্রেক্ষাগৃহে আসতে চলেছেন অভিনেত্রী।

null