দীর্ঘদিনের স্বপ্ন এবার বাস্তবায়িত হতে চলেছে। ফেলুদা নিয়ে আপাতত মজে রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অনেকদিন ধরে ফেলুদা নিয়ে কাজ করার ইচ্ছে ছিল পরিচালকের। সেই ফেলুদাকেই এবার শাণ দিচ্ছেন তিনি। তবে সিনেমায় নয়, ফেলু মিত্তিরের আত্মপ্রকাশ ঘটতে চলেছে ওয়েব ফরম্যাটে। অনেকদিন ধরেই এ নিয়ে জল্পনা চলছিল। কে হবেন এই ফেলু মিত্তির? এমনকী বিষয়টি নিয়ে দ্বন্ধে ছিলেন পরিচালক নিজেও। অবশেষে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সৃজিতের ফেলুদার নাম। টোটা রায়চৌধুরীকে দেখা যাবে ফেলুদার চরিত্রে।

আরও পড়ুন-নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, ৪০ পেরোলেও আজও তিনি লাস্যময়ী...

গত একসপ্তাহ ধরে পরিচালক সৃজিত একের পর এক নয়া চমক দিয়েছেন। এতদিন ধরে ফেলুদা নিয়ে যা দ্বন্ধ ছিল তার তো অবসান হয়েছে। ফেলুদা তো প্রকাশ্যে এল। এছাড়া তোপসে, লালমোহনবাবু সব চরিত্রের জন্যই তিনি নতুন মুখ বেছেছেন। আর সেইমতো ফেলুদা টোটা রায়চৌধুরী, তোপসে কল্পক মিত্র, জটায়ু অনির্বাণ চক্রবর্তী, মগনলাল খরাজ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তিনি এগোচ্ছেন। সম্পতি প্রকাশ্যে এসেছে ফেলুদা ও তার সঙ্গীদের একটি রেখাচিত্র। যা নিজেই শেয়ার করেছেন টোটা।

 

আরও পড়ুন-'৮৩' বিশ্বকাপজয়ী অধিনায়কের জন্মদিন, মন কাড়া পোস্ট রণবীরের...

ফেলুদা নিয়ে কম বির্তকের মুখে পড়তে হয়নি পরিচালককে। অবশে, সব জল্পনার অবসান করে ফেলুদাও যেন তৈরি। সমস্ত অনুশীলন শেষ করে নিজেকে যোগ্য ফেলুদা বানিয়েছেন তিনি। এবং শুধু  তাই নয়, নিজের ট্যুইট করে জানিয়েছেন, 'বেশ কয়েকদিন ধরেই ফেলুদা ফেরতের শ্যুটিং চলছে। সকলের ভালবাসায় আমরা সকলেই আপ্লুত। আমরা শীঘ্রই আসছি'। তাহলে বোঝাই যাচ্ছে রহস্য অভিযান করতে পুরোপুরি ময়দানে নেমে পড়েছে টিম ফেলুদা ফেরত । এখন শুধু সময়ের অপেক্ষা।