Asianet News BanglaAsianet News Bangla

National Film Awards: দাদাসাহেব ফালকে পেলেন রজনীকান্ত, ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরষ্কার নিলেন থালাইভা

দিল্লির বিজ্ঞানভবনে ৬৭তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডসের আয়োজন করা হয়েছিল। দাদা সাহেব ফালকে পুরষ্কার এবার পেলেন রজনীকান্ত। 

Actor Rajinikanth receives Dadasaheb Phalke Award bjc
Author
Kolkata, First Published Oct 25, 2021, 4:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিল্লির (Delhi) বিজ্ঞানভবনে ৬৭তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডসের আয়োজন করা হয়েছে। সেখানেই একের পর এক তারকাদের বিশেষ সম্মানে সম্মানিত করা হয়। চলতি বছর ৬৭তম দিবসে পা দিল জাতীয় পুরষ্কার (National Award)। সঙ্গে ৫১ তম দাদা সাহেব ফালকে পুরষ্কারও (51st Dadasaheb Phalke Award) ঘোষণা হল। চলতি বছর সেই সম্মানে সম্মানিত হলেন দক্ষিণী তথা সর্বভারতীয় সুপারস্টার রজনীকান্ত (Actor Rajinikanth)। থালাইভার এই প্রাপ্তীতে ভক্তদের মনে চরম উত্তেজনা। সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে কেবলই শুভেচ্ছাবার্তা। 

Actor Rajinikanth receives Dadasaheb Phalke Award bjc

 

 

এদিন সাদা কুর্তা পরে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা রজনীকান্ত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লথা, কন্যা ঐশ্বর্য ও তাঁর স্বামী, রজনীকান্তের জামাই ধনুশ। সকলের সঙ্গেই এদিন তিনি এই সম্মান হাতে তুলে নেন। এই ঘোষণা সবার আগে করেন, বিজেপি রাজ্যসভার সাংসদ প্রকাশ জাভেদকর ( MP Prakash Javadekar), এপ্রিল মাসেই এই সংবাদ সকলের সামনে এনেছিলেন তিনি। ২০১৯ সালে এই পুরষ্কা গত বছর, অর্থাৎ ২০২০ সালে ঘোষণা হলেও, করোনা পরিস্থিতির জন্য তা পিছিয়ে দেওয়া হয়। তাই ২০১৯ সালের জাতীয় পুরষ্কারের তালিকাতেই নাম থাকছে সকলের, এক বছর পর প্রাপ্য সম্মান হাতে পেলেন সকলেই। রজনীকান্তের অভিনয় জীবনে তাঁর অবদানই এই পুরষ্কার তাঁর হাতে তুলে দিয়েছে। পুরষ্কার পেয়ে বেজায় খোস মেজাজে ফ্রেমবন্দি থালাইভা। 

 

;

 

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

'মণিকর্নিকা' (Manikarnika: The Queen of Jhansi) ও 'পাঙ্গা' (Panga) ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এছাড়া যৌথভাবে সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার (National Awards) পেলেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও ধনুশ। আজ তাঁদের হাতে পুরস্কার তুলে দেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু (M. Venkaiah Naidu)। দিল্লির বিজ্ঞানভবনে ৬৭তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডসের আয়োজন করা হয়েছিল। আর সেরা বাংলা ছবি হিসেবে জাতীয় পুরস্কার জিতে নিয়েছে 'গুমনামী'। 

    Actor Rajinikanth receives Dadasaheb Phalke Award bjc

Actor Rajinikanth receives Dadasaheb Phalke Award bjc

Follow Us:
Download App:
  • android
  • ios