গ্রেফতার হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা প্রখ্যাত শিল্পপতি রাজ কুন্দ্রা। সোমবার সন্ধ্যায় মুম্বই পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে একটি পর্নোগ্রাফিক ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

মুম্বই পুলিশ প্রধান বলেছেন, রাজ কুন্দ্রাই এই অশ্লীল চলচ্চিত্র বানানোর চক্রের 'মূল পান্ডা'। সেই কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে রাজ কুন্দ্রাই যে এই চক্রের মাথা, সেই বিষয়ে 'পর্যাপ্ত প্রমাণ' রয়েছে তাদের কাছে। তবে এই মামলার আরও তদন্ত প্রয়োজন।

জানা গিয়েছে, চক্রটি শুধু যে অশ্লীল চলচ্চিত্র তৈরি করত, তা নয়। কয়েকটি মোবাইল অ্যাপের মাধ্যমে সেই পর্নোগ্রাফিক ফিল্মগুলি প্রকাশও করত। মামলাটি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বই ক্রাইম ব্রাঞ্চে নথিভুক্ত করা হয়েছিল।

এদিকে, রাজ কুন্দ্রা দাবি করেছেন, তিনি  কোনও অন্যায় কাজ করেননি। এই দাবি করে তিনি এই মামলায় আগাম জামিন চেয়েছেন। তবে অশ্লীলতার অভিযোগ শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে এই প্রথম উঠল, তা নয়। জুন মাসেও, রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছিল সাইবার অপরাধের শাখার আওতায়। ২০২০ সালের নভেম্বরে ১৪ টি ওটিটি প্ল্যাটফর্ম এবং ওয়েব পোর্টালের বিরুদ্ধে অশ্লীল বিষয়বস্তু প্রদর্শনের বিষয়ে একটি নিবন্ধিত এফআইআর হয়েছিল। সেই মামলাতেও রাজ আগাম জামিন নিয়েছিলেন ।