আইনি বিপাকে সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। দাবি আইনজীবি সুধীর কুমার ওঝার। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছে এই আট জন তারকাদের বিরুদ্ধে।

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর খবর দেখে আত্মঘাতী দুই ছাত্র-ছাত্রী, মানসিক অবসাদ ও শোকই কাড়ল তাদের প্রাণ

ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে সলমন, করণ, সঞ্জয়, একতা সহ চারজনের বিরুদ্ধে। অভিযোগে আইনজীবি জানিয়েছেন, সুশান্তকে পর পর সাতটি ছবি থেকে সরানো হয়। এবং তাঁর কিছু ছবির মুক্তিতে বাধা আসে। তার জন্য দায়ী ইন্ডাস্ট্রির এই ব্যক্তিত্বরাই। যার কারণে সুশান্ত এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন।

আরও পড়ুনঃ'আমার মাত্র দু'জন বন্ধু আছে', সুশান্তের পুরোনো ক্লিপিং শেয়ার করলেন অভিনেত্রী অদিতি

 

আগামী ৩ জুলাই আদালতে মামলার শুনানি হবে। সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশানী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার (টি-সিরিজের আধিকারী), সাজিদ নাদিয়াদওয়ালা, আদিত্য চোপড়ার নাম রয়েছে অভিযোগে। সুশান্তের বাবা সিবিআই তদন্তের জন্য দাবি করেছেন। তাঁর কথায়, সুশান্তের মৃত্যু আত্মহত্যা মনে হলেও, তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সলমন খান, করণ জোহার সহ বাকিরা। একাধিক প্রযোজনা সংস্থা তাঁকে বাদ দিয়ে মানসিক ভাবে অত্যাচার চালিয়েছে তাঁর উপর। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সই করে চলেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল দেশের একাধিক নেটিজেন।