বচ্চন পরিবারের অবশেষে খানিক স্বস্তি। ঐশ্বর্য রাই বচ্চন জয় করলেন করোনাকে। কোভিড পরীক্ষায় নেগেটিভ এসেছে ফলাফল। আরাধ্যাও এখন কোভিড নেগেটিভ। ইতিমধ্যেই ছাড়া পেয়ে গিয়েছেন নানাবতী হাসপাতাল থেকে। অভিষেক বচ্চন টুইট করে খবরটি প্রকাশ্যে আনেন। 

আরও পড়ুনঃকরোনা বিদায় হতেই বিয়ে সারবেন রণবীর-আলিয়া, বছরের শেষে এই দিনেই গাটছড়া বাঁধবেন সেলেব-জুটি

অভিনেতা টুইটে লেখেন, "আপনাদের প্রার্থনার প্রতি আমি কৃতজ্ঞ। ঐশ্বর্য এবং আরাধ্যার কোভিড টেসট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছে দু'জনেই। আপাতত হোম কোয়ারেন্টাইন থাকবে দু'জনেই। আমি এবং বাবা এখনও হাসপাতালের পর্যবেক্ষণে থাকছি।"

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজীর ক্যামেরায় পরিচালক

 

অমিতাভ বচ্চন এবং অভিষেকের কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পরই রাতারাতি ঐশ্বর্য এবং আরাধ্যার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। অমিতাভ এবং অভিষেক প্রথমেই নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে ঐশ্বর্য, আরাধ্য প্রথমে বাড়িতে ডাক্তারদের পর্যবেক্ষণে থাকলেও পরে শ্বাসকষ্টের জেরে তাঁদের হাসপাতালে নিয়ে যেতে হয়। ১৭ জুলাই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন মা ও মেয়ে। দশদিনের দীর্ঘ চিকিৎসার পর ছাড়া পেলেন তাঁরা।   

আরও পড়ুনঃসুশান্তের 'হত্যায়' সিবিআই তদন্ত চাই, হোর্ডিংয়ে ভরে চলেছে দিল্লির রাস্তা

আরও পড়ুনঃ'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

করোনার প্রকোপ দিনে দিনে বেড়ে চলেছিল বচ্চন পরিবারে। ১১ জুলাই কোভিড সংক্রমিত হওয়ার টুইট করেছিলেন অমিতাভ বচ্চন এবং অভিষেক। একদিন পর ১২ জুলাই অভিষেক টুইট করে জানান, ঐশ্বর্য এবং আরাধ্যাও কোভিড পজিটিভ। অমিতাভ বচ্চন এবং অভিষেক করোনায় সংক্রমিত হওয়ার একদিন পরই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। অন্যদিকে জয়া বচ্চনের কোভিড টেস্টের রিপোর্ট প্রথমদিন থেকেই নেগেটিভ।