বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন অক্ষয় কুমার। তাঁর একটি ছবি মুক্তির পথে থাকতে থাকতেই নিজের আগামী ছবির ঘোষণা করে ফেলেন তিনি। এবার রাখি উপলক্ষে নিজের আগামী ছবির ঘোষণা করলেন অক্ষয়। আসছে 'রাখি বন্ধন'। চার বোনকে নিয়ে এক ভাইয়ের গল্প। ছবিটির পরিচালনায় রয়েছেন আনন্দ এল রাই। ছবির প্রথম পোস্টার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। টুইট করে জানিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুনঃদেবলীনার 'ফিট' পোজ, ক্যাটরিনা কাইফের সঙ্গে বঙ্গতনয়ার তুলনায় ভক্তরা

ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর ৫ নভেম্বর। অক্ষয় টুইটারে ছবির প্রথম পোস্টার শেয়ার করে লিখেছেন তাঁর নিজের কেরিয়ারে সবচেয়ে দ্রুত চিন্তাভাবনা করে যদি কোনও ছবি সই করে থাকেন, তা হল এই 'রাখি বন্ধন'। লিখেছেন, "এই গল্পটি আপনার মনে অত্যন্ত গভীর ছাপ ফেলবে। আমার কেরিয়ারে এই প্রথম কোনও ছবি সবচেয়ে দ্রুত সই করলাম। ফিল্মটি আমি নিজের বোন আল্কাকে উৎসর্গ করতে চাই।"

আর পড়ুনঃপ্রয়োজনে গ্রেফতার করা হতে পারে রিয়াকে, জানাল বিহার পুলিশ

 

ভাই-বোনের মত বিশেষ বন্ধন পৃথিবীতে খুব কমই আছে। তাই ছবিটিতে কাজ করতে রাজি হয়েছেন অক্ষয়। যার কারণে পরিচালক আনন্দ এল রাই-কে ধন্যবাদও জানিয়েছেন তিনি। ছবিটি কেবল পারিশ্রমিকের জন্য করছেন না অক্ষয়। 'রাখি বন্ধন' সঙ্গে তিনি মানসিকভাবেও জাড়িয়ে রয়েছেন। প্রসঙ্গত, অক্ষয়ের ছবি 'লক্ষ্মী বম্ব' মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।