ফের বড়পর্দায় আসতে চলেছে 'মোগ্যাম্বো খুশ হুয়া'। ইতিমধ্যেই একের পর এক ছবি করে  বলিউডে হিট লিস্টে রয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। তার মধ্যেই এই সুখবরটি জানিয়েছন পরিচালক নিজেই। নিজের সোশ্যাল হ্যান্ডেলে টুইট পোস্ট করে পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন,  বলিউডের ক্লাসিক ছবি 'মিস্টার ইন্ডিয়া' নিয়ে আসতে চলেছেন পরিচালক।

আরও পড়ুন-নগ্ন অবস্থায় বাথটবে শুয়ে ছবি পোস্ট ভূমির, উষ্ণতা ছড়াল নেটদুনিয়ায়...

আপাতত ছবির চিত্রনাট্য নিয়ে কাজও শুরু করে দিয়েছেন পরিচালক। কোন অভিনেতা এই সিনেমায় অভিনয় করবেন এটাই এখন দেখার বিষয়। কিন্তু পরিচালক জানিয়েছেন, কোনও অভিনেতার সঙ্গেই এখনও পাকাপাকি কোনও কথা হয়নি। পরিচালক জানিয়েছেন, চিত্রনাট্যের খসরা প্রস্তুত হওয়ার পরই ছবির মুখ্য চরিত্র চূড়ান্ত করা হবে।  যদিও সূত্র থেকে জানা গেছে,  ছবির জন্য শাহরুখ খান এবং বলিউড হাঙ্ক রণবীর সিংয়ের সঙ্গে প্রথম একদফায় কথাবার্তা হয়ে গেছে।

 

 

১৯৮৭ সালে 'মিস্টার ইন্ডিয়া' বানিয়েছিলেন  পরিচালক শেখর কাপুর। ছবিতে শ্রীদেবী, অনিল কাপুরের কেমিস্ট্রি আজও সকলের মনে রয়ে গেছে। এছাড়াও অমরেশ পুরী, সতীশ কৌশিক অভিনীত এই ছবির প্রযোজক ছিলেন বনি কাপুর। এই ছবির বিখ্যাত গান 'হাওয়া হাওয়াই' যা বলিউডের এক সোনালি অধ্যায়। ছবির গান গেয়েছেন কবিতা কৃষ্ণমূর্তি, কিশোর কুমারের মতো শিল্পীরা।  এই ছবিই ভারতীয় চলচ্চিত্রকে কাল্ট চরিত্র উপহার দিয়েছিল। আলি আব্বাস জাফরের এই ছবিতে কারা থাকবেন, এই ছবি রিমেক না সিক্যুয়েল সেই নিয়েই এখনও ধোয়াশা রয়েছে। কিন্তু পরিচালকের ঘোষণার পর থেকেই নয়ের দশকের এই ছবি আবারও শিরোনামে উঠে এসেছ। আপাতত ইশান খট্টর এবং অনন্যা পান্ডেক নিয়ে রোম্যান্টিক ছবি বানাচ্ছেন পরিচালক।