বচ্চন পরিবারে করোনার থাবা। করোনা ভাইরাসে সংক্রমিত হলেন অমিতাভ বচ্চন। ট্যুইটে জানালেন বিগ বি। পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে ইতিমধ্যেই। সেই পরীক্ষার ফলাফল আসবে শীঘ্রই। মুম্বই নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা। 

আরও পড়ুনঃদিদির গ্ল্যামার শুভশ্রীর চেয়ে কোনও অংশে কম নয়, জন্মদিনের বিশেষ পোস্টে দেবশ্রীর অন্য রূপ

শনিবার বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। অভিনেতা ট্যুইটে লিখেছেন, "আমি করোনায় আক্রান্ত। হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছি। হাসপাতালের পক্ষে থেকে কর্তৃপক্ষকে সমস্ত খবরাখবর দেওয়া হচ্ছে। পরিবারের বাকি সদস্য এবং পরিচারক-পরিচারিকাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছে তারা। গত দশ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ করছি নিজেদের পরীক্ষা করিয়ে নিন।"

আরও পড়ুনঃতাব্বু-ইশানের রোম্যান্স, 'আ স্যুটবল বয়'র ট্রেলারে রইল নয়া চমক

ট্যুইটে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন, মনোজ বাজপেয়ী, রাজকুমার রাও, কুণাল কোহলি, পঙ্কজ ত্রিপাঠি, শোয়েব আখতার, ইরফান পাঠান, সোনম কাপুর, বনি কাপুর, রানা ডাগ্গুবটি, মহেশ বাবু, ধনুশ, দুলকর সলমন, মামুট্টি, সঞ্জয় মিশ্র, নিকিতিন ধর। অন্যদিকে টলিউড থেকেও তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন জিৎ, বিক্রম চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী।