কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে শুভ মঙ্গল যাদা সাবধান ছবি। সেখানেই আয়ুষ্মান খুরানাকে সমকামেরর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে তা এখন সমাজ বহির্ভূত নয়। কিন্তু এমনই কিছু সম্পর্কের প্রশ্ন আয়ুষ্মানের সামনে উঠে এসেছিল এই ছবির প্রচারে। যেখানে এক সাক্ষাৎকারে আয়ুষ্মানকে উত্তর দিতে হয় ভক্তদের কিছু অদ্ভূত প্রশ্নের। তার মধ্যে অন্যতম ছিল এক ভক্তের প্রশ্ন। 

আরও পড়ুনঃগান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

সমস্যার সমাধান চেয়ে আয়ুষ্মান ও ভুমিতে বার্তা পাঠিয়ে এক ভক্ত লেখেন, তিনি তাঁর স্ত্রীকে ঠকিয়েছেন। কারণ তিনি এক শর্তে জড়িয়ে ছাগলের সঙ্গে সঙ্গমে বাধ্য হয়েছিলেন। এই কথা শোনার পরই খানিক থমকে যান ভূমি ও আয়ুষ্মান। মুহূর্তে তাঁরা বোঝান এই ধরনের কাজ বেআইনি। কখনই তা করা যায় না। আর এটা স্ত্রীকে ঠকানো নয়, স্ত্রী জানতে পারলেন ছেড়েই চলে যাবে। 

আরও পড়ুনঃগ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো একাধিক মদের বোতল, ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা

পাশাপাশি আয়ুষ্মান এই ভক্তের উদ্দেশ্যে আরও জানান, এই ধরনের কাজ করা মানেই তা অপরাধ। প্রয়োজনে ডাক্তার দেখানো উচিত। পৃথিবীতে কী মেয়ে কম পড়ে গিয়েছিল, যে এই পরিস্থিতে পড়তে হল। নতুন প্রেমিকা খুঁজে নিতেন। কিন্তু ছাগলের সঙ্গে এমন আচরণ। কষ্ট স্ত্রী না, কষ্ট পেয়েছে ছাগলটি। মজার ছলেই কড়া বার্তা দিয়েছিলেন আয়ুষ্মান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা