Asianet News Bangla

'ছপাক' মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা, দেখুন সেই ছবি

  • আজ সারা দেশ ব্যাপী মুক্তি পাচ্ছে ছপাক
  • ছবি মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা
  • অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন দীপিকা
  •  অফ হোয়াইট রঙের সালোয়ারে কামিজে দেখা গিয়েছে অভিনেত্রীকে
Bollywood actress Deepika paducone at Siddhivinayak temple in the morning
Author
Kolkata, First Published Jan 10, 2020, 12:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ ছবি মুক্তির দিন। সারা দেশজুড়ে মুক্তি পাচ্ছে 'ছপাক'। আর ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'।  মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গেলেন দীপিকা। অফ হোয়াইট রঙের সালোয়ারে কামিজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পুজো দিয়ে বেরানোর সময় ভক্তদের দেখে হাত নাড়িয়েছেন দীপিকা।

আরও পড়ুন-ছবির ক্রেডিটে থাকতে হবে লক্ষ্মীর আইনজীবী অপর্ণার নাম, নির্দেশ আদালতের...

ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'। তবে ছবির সংলাপ বা দৃশ্য নিয়ে নেটিজেনদের শিকার নয়,বরং ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট এবার  মামলা দায়ের করেছেন। অপর্ণার অভিযোগের ভিত্তিতে জানা গেছে, অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে যে ছবি পর্দায় আসতে চলেছে তা নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা লড়েছেন আইনজীবী অপর্ণা ভাট। কিন্তু সিনেমায় লক্ষ্মী আগরওয়াল, কিংবা অপর্ণার নাম করে একবারও কৃতজ্ঞতা স্বীকার জানানো হয়নি। আর সেই কারণের জন্যই আদালতের দ্বারস্থ হয়েছেন অপর্ণা। ইতিমধ্যেই লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাটের নাম ছবির ক্রেডিটে রাখার জন্য  ছবি নিমার্তাদের নির্দেশ দিয়েছে দিল্লি আদালত।

আরও পড়ুন-ফের বিস্ফোরক তনুশ্রী, আশারাম বাপুর সঙ্গে তুলনা টানলেন নানার...

 

 

এর আগেও কাঠগড়ায় এসেছে এই ছবি। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মীর সঙ্গে পরিচালকের কথা হয়েছিল তখন ১৩ লক্ষ টাকা বিনিময়ে তার জীবনের সত্যকে পর্দায় তুলে আনা হয়েছিল। অর্থাৎ কপিরাইটের জন্য ১৩ লক্ষ টাকা তাকে দেওয়া হয়। প্রথমে তিনি খুশি হলেও এখন তিনি এই বিষয় নিয়ে প্রশ্ন তুলেছেন যে ছবির বিনিময়ে তাকে আরও বেশি টাকা দেওয়া হবে।এদিকে জেএনইউ-তে হাজিরার পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ যেমন তার সাহসীকতাকে কুর্নিশ জানিয়েছেন তেমনি আবার সুর চড়াতেও শুরু করেছেন অনেকেই।  এই নিয়ে আপাতত সরগরম রয়েছে বি-টাউট তথা নেটদুনিয়া। 

 

এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  আর তার আগেই ছবি নিয়ে  সমস্যায় পড়েছেন প্রযোজক-অভিনেত্রী।  অবশেষে সমস্যার সমাধান করে সব বাধা-বিপত্তি কাটিয়ে সারা দেশজুড়ে মুক্তি পেতে চলেছে এই ছবি। গতকালই ছত্তিশগড় ও মধ্যপ্রদেশে করমুক্ত ঘোষণা করা হয়েছে এই ছবিকে। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios