সোমবার থেকেই অগ্নিগর্ভ পরিস্থিতির চেহারা নিয়েছে রাজধানী। ট্রাম্প সফরের মাঝে উত্তাল দিল্লি নিয়ে এবার মুখ খুলল বলিউড। একাধিক তারকা জানালেন নিজেদের মতামত। এই বিক্ষোভের জেরে এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন দশজন।  অন্যদিকে রবিবার থেকেই কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হয়েছে আহমেদাবাদ, দুদিনের সফরে ভারতে আসছেন ট্রাম। সোমবার ভারতের বুকে ট্রাম্পের পা রাখতেই জ্বলতে শুরু করে দিল্লি। 

আরও পড়ুন-দক্ষিণের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক বি-টাউনের অভিনেত্রীদের, রইল তালিকা

আর পড়ুন-গসিপ কুইন কঙ্গনার সঙ্গে পরকীয়ায় মত্ত অজয়, জানতে পেরে যা করলেন কাজল.

বলিউডের নিশানায় আপ প্রশাসন। কড়া ভাষায় বিধলেন স্বরা ভাস্কর ও অনুরাগ কাশ্যপ। একটি ভিডিও শেয়ার করে অনুরাগ কাশ্যপ জানান 'এই ভিডিও থেকেই বোঝা যাচ্ছে এখানে কী চলছে! একজন স্পষ্টই বুঝতে পারবেন, এটি এমন একটি বিক্ষোভ যা নিয়ে বিতর্ক বা তর্ক করা যাবে না।' অবশেষে তিনি লেখেন 'শেম অন ইউ'। 

আরও পড়ুন-তার জন্মদিনটা 'হলিডে' হওয়া উচিত, দাবি তুলে হট পোস্ট উর্বশীর

 

পাশাপাশি পরিস্থিতির কথা উল্লেখ করে রবিনা টন্ডনও এ নমিয়ে মুখ খোলেন। রণবীর শোরের ভাষায়-“ট্রাম্পের সফরকালেই রাজধানী দিল্লি অগ্নিগর্ভ! যেখানে আজকের দিনে ট্রাম্পের ভারত সফর নিয়ে উল্লাসে মেতে ওঠা উচিত, সেখানে দিল্লি জ্বলছে।”

 

 

পরিস্থিতির সমালোচনা করেন এষা গুপ্তা। তিনি প্রশ্ন তোলেন, সিরিয়া না দিল্লি! মানুষ এভাবে বিক্ষোভে মেতেছে, অথচ জানেনই না কেন তাঁরা এই বিক্ষোভ দেখাচ্ছেন।

 

 

স্বরা ভাস্কর জানান, এটা জরুরী আবেদন, টুইটের থেকে বেশি কিছু করে দেখান। স্বরার এই মন্তব্যের পর কেজরিওয়াল তাঁকে আনফলো করে দেন।