করোনার থাবা গ্রাস করেছিল বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রমনিয়ামকে । একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। মারণ ভাইরাস করোনার থেকে যেন কারোরই রেহাই নেই। গত ৫ অগাস্ট এস পি বালাসুব্রমনিয়াম নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেছিলেন। সেখানে তিনি জানান, কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। কোভিডের উপসর্গ  মৃদু থাকায় বাড়িতেই  চিকিতসা শুরু হয়েছিল তার ।  বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন বলে  জানিয়েছিলেন গায়ক। 

আরও পড়ুন-৭৩৫ কোটি টাকার লগ্নি ক্যান্সার আক্রান্ত সঞ্জয়ের উপর, ছবির ভবিষ্যৎ নিয়ে মাথায় বাজ পরিচালকদের...

সম্প্রতি পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছিল। আশঙ্কাজনক অবস্থায়  গতকালই হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রমনিয়ামকে। সূত্র থেকে জানা গেছে,  বর্ষীয়ান এই গায়ককে বর্তমানে আইসিইউ-তে রাখা হয়েছে। চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে আপাতত ভর্তি করা হয়েছে তাকে।

 

বাড়িতে হোম আইসোলেশনে থাকার সপ্তাখানেকের মাথাতেই শরীরিকঅবস্থা খারাপ হতে শুরু করে এস পি বালাসুব্রমনিয়ামের। গত ১৩ অগাস্ট রাতে  হাসপাতালে ভর্তি করা হয় এস পি বালাসুব্রমনিয়ামকে।  বর্তমানে এস পিকে আইসিইউতে রাখা হয়েছে। হাসপাতালের তরফে জানা গেছে, সেই সঙ্গে বর্ষীয়ান গায়ককে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে । কিছুদিন আগেই তার ভক্তরা যেন তাকে নিয়ে দুঃশ্চিন্তা না করেন, সে বিষয়েও আশ্বস্ত করেছিলেন বালাসুব্রমনিয়াম।