করিনার লুকে ভক্তরা প্রথম থেকেই মুগ্ধ। তাঁর ত্বকের উজ্জ্বল্যতা থেকে শুরু শরীরের গঠন, সবই যেন এক কথায় ফ্রেমে পার্ফেক্ট। যে কোনও পোশাকেই নজর কাড়েন করিনা কাপুর। কিন্তু কোথাও গিয়ে যেন তাঁর সৌন্দর্যের এই রহস্য অধরা ভক্তদের কাছে। এবার সেই কথাই প্রকাশ্যে জানালেন করিনা কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন, কীভাবে নিজেকে আজও ধরে রেখে সকলের সঙ্গে কড়া টক্কর দিচ্ছেন বেবো। 

আরও পড়ুন-বলি অভিনেত্রী সহ একাধিক নারীর সঙ্গে সহবাস, বিস্ফোরক অভিযোগ 'লগন' খ্যাত অভিনেতার বিরুদ্ধে

অভিনয় জগতে পার হয়ে গিয়েছে ২০ বছর। আজও পর্দায় সেই একই লুকে ধরা দেন তিনি। বরাবরই শরীর চর্চায় একটু বেশি নজর দিয়ে থাকেন করিনা কাপুর। নিজের শরীরের যত্নের জন্য নিয়মিত করে থাকেন ব্যায়ম। সপ্তাহে চারদিন জিম করেন তিনি। বাকি দিনগুলিতে হালকা শরীর চর্চা করেন সকাল সকাল। পাশাপাশি ওয়ার্কআউটে বিশেষ নজর দিয়ে থাকেন তিনি। নিয়ম মেনেই প্রতিদিন কিছুটা নির্ধারিত সময় রাখেন ওয়ার্কআউটের জন্য। 

আরও পড়ুন-করমুক্ত 'থাপ্পড়', মুক্তির আগেই মধ্যপ্রদেশে মিলল বিপুল ছাড়

আরও পড়ুন-বলি অভিনেত্রী সহ একাধিক নারীর সঙ্গে সহবাস, বিস্ফোরক অভিযোগ 'লগন' খ্যাত অভিনেতার বিরুদ্ধে

খাবার সম্পর্কেরও একটু বেশি সচেতন করিনা কাপুর। প্রতিদিন ঘুম থেকে উঠে হালকা গরম জল লেবু দিয়ে খান তিনি। এরপর সারাদিনই হালকা খাবার পছন্দ বেবোর। বাইরের খাবার, তেল জাতীয় খাবার, বা জাঙ্ক ফুড এক কথায় না। রাত আটটার মধ্যে শেষ করতে হবে ডিনার। মূলত বাড়ির খাবারই বেশি পছন্দ বেবোর। সকালে উঠে জলখাবারটা খানিকটা ভারী হলেও হয়ে থাকে মাঝে মধ্যে। তবে বাইরে কোনও খাবারই খান না তিনি।