আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী  মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সারা বিশ্বের সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। তার উপর আবার ছেলের জন্মদিন।

আরও পড়ুন-ফের একটি করোনা টেস্ট, আতঙ্কে দিন কাটছে কণিকার...

মনের অদম্য ইচ্ছাশক্তি থাকলে কি না হয় তা যেন আরও একবার প্রমাণ করে দিলেন হৃতিক রোশন। মাথার বুদ্ধি আর মনের ইচ্ছাটাই আসল। তা কি এমন করলেন ছেলের জন্মদিনে যা দেখে সকলেই অবাক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছেলের জন্মদিনের ভিডিও। আর সেই ভিডিওতেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন হৃতিক। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-প্রতিটা অভিনেতার স্ত্রীই ভয় পান সানিকে, সাক্ষাৎকারে সাফ জানিয়ে ছিলেন অভিনেত্রী...

গত শনিবার হৃতিক ও সুজানের বড় ছেলে রিহান রোশনের জন্মদিন ছিল। বড় ছেলের জন্মদিনে স্পেশ্যাল আয়োজন তো থাকতেই হবে। আর এই লকডাউনের মধ্যে কীভাবে ধুমধাম না করেও জন্মদিনটা পালন করা যায় তা সকলকে দেখিয়ে দিলেন অভিনেতা। ছেলে, বউকে সঙ্গে নিয়েই ভিডিও কলে পুরো পরিবারকে সঙ্গে নিয়ে করে ফেললেন বার্থডে সেলিব্রেশন। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিও। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করছেন হৃতিক নিজেই। এই আতঙ্কের মধ্যেই কয়েকদিন আগেই হৃতিকের কাছে ফিরে এসেছেন প্রাক্তন স্ত্রী সুজান। বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। মুহূর্তের মধ্যে তার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবরটি জানাজানি হতেই খুব বেশি সময় লাগেনি। ফ্যানেরাও রীতিমতো খুশি হয়েছেন এই খবরে।