'ইন্ডিয়ান ২'- ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৩ জন।  আরও অনেকেই গুরুতর আহত হয়েছেন। এমনকী ছবির পরিচালকও জখম হয়েছেন। আগামী বছরেই মুক্তি পাওয়ার কথা কমল হাসান অভিনীত এই ছবি। এবার নিহত তিন পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ারকথা ঘোষণা করলেন  অভিনেতা কমল হাসান।

আরও পড়ুন-অন্তর্বাস ছাড়াই ব়্যাম্প মাতালেন করিনা, দেখে নিন ছবিগুলি...

 

 

আরও পড়ুন-মেয়েকে সঙ্গে নিয়েই হাজির ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর প্রথম গান...

শ্যুটিং চলাকালীন উচু ক্রেন ভেঙে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিত আরও ৯ জন জখম হয়েছেন। কমল হাসানের প্রোডাকশন হাউস থেকে এই মেগা বাজেটের ছবিটি তৈরি করা হয়েছে। এই ঘটনার রীতিমতো শোকাহত কমল হাসান।  মর্মান্তিক এই ঘটনার দুঃখপ্রকাশ করে তিনি মৃতদের পরিবারকে ১ কোটি টাকা অর্থ সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন। একটি সাক্ষাৎকারে কমল জানিয়েছেন,  'এই ঘটনায় তিনি দুঃখিত। এই দুর্ঘটনায় তাদের ৩ জন বন্ধু  প্রাণ হারিয়েছেন। তাদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন কমল হাসান। জীবনে অনেক দুর্ঘটনা ঘটেছে।  কিন্তু এটা ভয়ঙ্কর ছিল। '

আরও পড়ুন-৪৬-এও নজর কাড়া লুক, শরীর ধরে রাখার জন্য কী কী করেন ঐশ্বর্য...


এই ধরনের দুর্ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে সেদিকেও খেয়াল রাখবেন বলে জানিয়েছেন অভিনেতা। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কমল হাসানকে। ভাগ্যের জোরে বেঁচে গিয়েছেন পরিচালক শংকর সেকথাও জানিয়েছেন কমল নিজেই। কমল হাসানের পাশাপাশি কাজল আগরওয়ালও ওই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।