করোনার জেরে সারা বিশ্বে বেড়ে চলেছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। ইতালির ভয়াবহ অবস্থার পর ইউকেতেও ক্রমশ বৃদ্ধি পাচ্ছে করোনার প্রকোপ। এরই মাঝে ভারতে রাতারাতি ফুলে ফেপে উঠছে আক্রান্তের সংখ্যা। গোটা এই বিশ্বের বিপদে সাহায্যের হাত বাড়িয়েছে অসংখ্য ক্ষমতাবান ব্যক্তিত্বরা। বিনোদন জগতের তারকারা আর্থিক সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছেন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, অক্ষয় কুমার, সলমন খান, আমির খান, হৃত্বিক রোশন, আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা সহ অনেকেই যথাসাধ্য চেষ্টা করছেন করোনা যুদ্ধে জয়ী হতে। 

আরও পড়ুনঃতিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

আরও পড়ুনঃছাগলের সঙ্গে সঙ্গম, ভক্তের উদ্বেগের কথা শুনে হতবাক আয়ুষ্মান-ভূমি

এই তালিকায় দুটি নয়া নাম জুড়ল। নবাব জুটি সইফ আলি খান এবং করিনা কাপুর খান। সম্প্রতি করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি পোস্ট করা হয়েছে। যেখানে লেখা হয়েছে তিনি এবং সইফ ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং দ্য ইন্টারন্যাশানল অ্যাসোসিয়েশন ফর হিউমান ভ্যালুজে আর্থিক সহায়তার জন্য এগিয়ে এসেছে। এই তিনটি সংস্থার প্রতি হাত বাড়ানোয় অবশ্যই প্রশংসা কুড়িয়েছেন তাঁরা। তবে তার চেয়েও বেশি নিন্দার তিরে বিদ্ধ হয়েছেন নবাব দম্পতি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏🏻

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Mar 31, 2020 at 3:37am PDT

আরও পড়ুনঃফের করোনায় মৃত্যু, চলে গেলেন হলিউডের এই বিখ্যাত অভিনেতা
অসংখ্য নেটিজেনরা প্রশ্ন করেছেন, এই প্রতিটি সংস্থায় আর্থিক সাহায্যের জন্য এগিয়ে এলেও ভারতের পিএমকেয়ারসএর জন্য কেন সাহায্যের হাত বাড়াননি তাঁরা। একজন ইউজার সরাসরি প্রশ্ন ছুঁড়েছেন বেবোর দিকে, এই হিপোক্রিসি কীসের। অনেকে তাঁদের এই পদক্ষেপকে পাব্লিসিটির নামও দিয়েছে,নেটিজেনের কথায়, দেশের পাশে দাঁড়াতে হলে এসব পাব্লিসিটি করার প্রয়োজন পড়ে না। দেশের জন্য কতটা ভাবেন তা এই পোস্টই প্রমাণ করে দিল।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ