তার গ্ল্যামারের ঝলকানিতে কাবু হয়েছে আট থেকে অষ্টাদশী। তিনি হলেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। ছিপছিপে শরীর, নির্মেদ কোমর, স্টাইল স্টেটমেন্টে বরাবরই তিনি নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন।  স্টাইল স্টেটমেন্টের পাশাপাশি অভিনয়েও নিজের জায়গা পাকিয়ে নিয়েছে বেবো। সম্প্রতি নিজের  সম্পর্ক নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান।  সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছে।  আর এই সিনেমাটি করার জন্য শাহিদ কাপুরই তাকে উৎসাহিত করেছিলেন।  আর সেই কারণেই তিনি সিনেমাটি করেছিলেন। তাহলে শাহিদের সঙ্গে কেন বিচ্ছেদ হল করিনার। এই প্রশ্নই এখন উঠে আসছে। তবে এবার শাহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন করিনা। তিনি জানিয়েছেন,  'ভাগ্য হয়তো নিজের মতোন করে সবকিছু ভেবে নিয়েছিল।' অর্থাৎ শাহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তিনি সবটাই ভাগ্যের উপরই সবটুকু ছেড়ে দিয়েছেন করিনা।

আরও পড়ুন-মেয়েকে সঙ্গে নিয়েই হাজির ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর প্রথম গান...

শাহিদের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে  যেমন মুখ খুলেছেন করিনা, তেমনই সইফের সঙ্গে প্রথম পরিচয় নিয়েও মুখ খোলেন বেবো।  যশ রাজের ব্যানারে 'টশন' ছবির  শ্যুটিং চলাকালীন প্রথম পরিচয় সইফের সঙ্গে।  যার ফলে ঠিক 'জব উই মেট' যেমন ভাগ্য বদলে দিয়েছিল ঠিক তেমনই 'টশন'-ও তার ভাগ্য বদলে দিয়েছিল। আর তখনই তিনি বুঝতে পেরেছিলেন। ইনি হলে তার স্বপ্নের আসল মানুষ। আর এবার তিনি তার দেখা পেয়েছেন।

আরও পড়ুন-'ইন্ডিয়ান ২'-ছবির সেটে দুর্ঘটনা, নিহতদের পরিবারকে ১ কোটি সাহায্য কমল হাসানের...

 

 

আরও পড়ুন-পরিবারে নতুন সদস্যকে স্বাগত, শিবরাত্রীর দিন সুখবর শোনালেন শিল্পা...

করিনা আরও জানিয়েছেন 'টশন' ছবির  শ্যুটিং চলাকালীন  সানবাথ নিচ্ছিলেন সইফ আলি খান। আর তা দেখেই নাকি সইফের প্রেমে পড়ে যান করিনা কাপুর খান। তবে বিয়ে করবেন নাকি শুধুই প্রেম সেই সিদ্ধান্ত  তিনি অবশ্য অনেক পরেই নিয়েছিলেন।  কিন্তু প্যারিসে গিয়ে সইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে শেষে কিনা পতৌদির ছোট নবাব সইফ আলি খানের সঙ্গে গাটছড়া বাঁধেন করিনা কাপুর খান।