বলিউড থেকে মাদকচক্রের প্রসঙ্গ যেন খানিক সরে গিয়েছিল। অর্ণব গোস্বামীর গ্রেফতারের পরই ফের বলিউডে মাদকচক্রের প্রসঙ্গ উঠে এল। এবার জুড়ল আরও বড় নাম। অর্জুন রামপাল। এই বলিউড অভিনেতার মুম্বইয়ের একাধিক বাড়িতে হানা দিয়েছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। চলছে জোর তল্লাশি। জানা যাচ্চে, অর্জুন রামপালের প্রেমিকা তথা লিভ ইন পার্টনার গ্যাব্রিয়েলার ভাইকে মাদক রাখার অভিযোগে গত ২০ অক্টোবর গ্রেফতার করেছে এনসিবি। 

৯ নভেম্বর সকালেই অর্জুনেক আন্ধেরি, বান্দ্রা এবং খারের বাড়িতে তল্লাশি চালাচ্ছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। এখনও মাদক পাওয়া যায়নি বলেই জানা যাচ্ছে। গ্যাব্রিয়েলার ভাইয়ের গ্রেফতারির সূত্রেই উঠে এসেছে অর্জুনের নাম। দিন কতক ধরেই এনসিবির অফিসাররা অর্জুনের উপর নজর রেখেছিল। অর্জুন রামপালের আগে বলিউডের নামী প্রযোজক ফিরোজ নাদিওয়ালার স্ত্রীকে মাদক রাখার অভিযোগে গ্রেফতার করা হয়। তাঁর বাড়িতে তল্লাসি চালিয়ে ১০ গ্রাম মারিওয়ানা উদ্ধার হওয়ার পরই তাঁকে রবিবার গ্রেফতার করে এনসিবি। 

আরও পড়ুনঃ'ভগবত গীতা'র বিতর্ক উড়িয়ে দিলেন দেবলীনা, ফের 'আলু থালু' পোজে অভিনেত্রী

 

 

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই মাদক যোগ নিয়ে বলিউড তোলপাড়। সারা আলি খান, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন, একাধিক অভিনেত্রীদের নামই জড়িয়েছে মাদক যোগে। এনসিবি-র জেরার মুখে পড়তে হয়েছে এই তারকাদেরও। যার জেরে গ্রেফতার হয়েছিলেন রিয়া এবং তাঁর ভাই। রিয়া জামিন পেলেও তাঁর ভাই এখনও হেফাজতেই।