মুম্বই পুলিশের জেরার পর ফের দীর্ঘ জেরার মুখে পড়লেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। প্রায় সাড়ে নয় ঘন্টা ধরে চলল রিয়াকে জেরা করা। জিজ্ঞাসাবাদে কী কী জানা গিয়েছে সে বিষয় এখনও কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, জেরার প্রথমদিকে সহযোগিতা করতে নারাজ ছিলেন রিয়া। এশিয়ানেট নিউজের ক্যামেরায় ধরা পড়ল রিয়ার এক্সক্লুসিভ ছবি। ইডির অফিস থেকে বেরচ্ছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন ভাই সৌভিক চক্রবর্তী। 

আরও পড়ুনঃ'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

এতদিন মুম্বই ছেড়ে বাইরে কোথাও ছিলেন রিয়া। সেই সঠিক ঠিকানা এখনও পুলিশের হাতে আসেনি। জানা যায়, যে বিল্ডিংয়ে রিয়া থাকতেন সেখানকার সুপারভাইসার রিয়াকে মালপত্র নিয়ে সপরিবারের মাঝরাতে বেরিয়ে যেতে দেখে। তারপর থেকেই বিহার পুলিশের নাগালের বাইরে চলে গিয়েছিলেন রিয়া। তাঁকে কোনওভাবেই যোগাযোগ করা সম্ভব হয়ে উঠছিল না। এমনকি সূত্রের খবর, আন্ডারগ্রাউন্ড ছিলেন তিনি। তবে ইডি-র তলবে আর পালিয়ে বেরাবার সাহস পেলেন না অভিনেত্রী। 

আরও পড়ুনঃঅবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে

মুম্বই ছাড়ার পর একটি ভিডিও ভাইরাল হয় রিয়ার। যেখানে সাদা সালোয়ার কামিজে দেখা যায় তাঁকে। একটি চেয়ারে বসে কাঁদো কাঁদো মুখে বলছেন, তাঁর বিরুদ্ধে আসা প্রতিটি অভিযোগই মিথ্যে। সংবাদমাধ্যমের তাঁকে দেওয়া 'গোল্ড ডিগার' তকমাও সম্পূর্ণ মিথ্যে। যার তবে নিজের আইনজীবীর নির্দেশে এ বিষয় কোনও মন্তব্য করবেন না। তবে দেশের আইন ব্যবস্থার উপর তাঁর আস্থা আছেন। রিয়া শেষে এও বলেন, তিনি নিশ্চিত, তাঁকে নির্দোষ ঘোষণা করা হবে।