'বান্টি অওর বাবলি' নিয়ে আবারও ফিরছেন বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ফের আসতে চলেছে 'বান্টি অওর বাবলি' সিক্যুয়েল। একথা প্রায় সকলেরই জানা। তবে এবার কিন্তু একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া বান্টি আর বাবলি।  তবে বান্টি আর বাবলির জুড়ি এবার পাল্টে গিয়েছে। রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান। এর আগেও পর্দায় বেশ কয়েকটি সিনেমাতে জুটি বেঁধেছেন সইফ-রানি। কেটে গিয়েছে বেশ কয়েক বছর। দীর্ঘ ১৫ বছর পর নতুন প্রেক্ষাপটে আসতে চলেছে এই ছবি।

আরও পড়ুন-খোলা বক্ষে সুইমিংপুলে হট লুকে ঋতুপর্ণা, প্রিন্টেড সুইমস্যুটেই বাজিমাত...


সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। চলতি বছরের ২৬ জুন প্রেক্ষাগৃহে আসতে চলেছে দু'জোড়া বান্টি আর বাবলি। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল  'বান্টি অওর বাবলি' । বক্স অফিসে সুপারহিটের তকমাও পেয়েছিল এই ছবি। তবে এবার আর অভিষেক নয়, তার পরিবর্তে সইফকে দেখা যাবে ছবিতে । যদিও এর আগে রানি আর সইফের জুটি দর্শকদের মন কেড়েছিল। 'হাম তুম' , 'তা রা রাম পাম'-এ দুইজনের জোড়ি পর্দায় বেশ হিট করেছিল । আবারও তারা একসঙ্গে। ছবির নতুন সিক্যুয়েলে রানি-সইফ সঙ্গে নবাগতা জুটিকেও দেখা যাবে। গাল্লি বয় খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীর নতুন জুটি দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার। 

ছবিটির পরিচালনা করবেন নবাগত পরিচালক বরুণ শর্মা। যিনি এর আগে বেশ কয়েকটি ছবিতে সহ-পরিচালকের কাজও করেছেন। ছবি প্রসঙ্গে সইফ জানিয়েছেন, 'যশ রাজের ছবি মানেই আবার যেন ধের ফেরা। তার উপর রানির সঙ্গে দীর্ঘ এত বছর পরে একসঙ্গে কাজ  করা। খুবই ভাল লাগছে'। অন্যদিকে রানি জানিয়েছেন, 'আগের ছবিটি এতটাই ভাল চলেছিল বলেই এই সিক্যুয়েলের প্ল্যান করা হয়েছে। অভিষেকেরই করার কথা ছিল। কিন্তু কোনও কারণে ও করতে পারল না। অভিষেককে খুব মিস করব। তবে সইফের সঙ্গে এতদিন পরে কাজ করতে খুব ভাল লাগছে'। ইদানিং ডার্ক ছবিতে ও বিভিন্ন ওয়েব সিরিজে সইফকে দেখা যায়। আবারও পেটফাটানো হাসি আর মজার জন্য তাকে নতুন করে প্রস্তুতি নিতে হবে।