বলিউডে একাধিক বিতর্কে জড়াতে হয় তারকাদের। বাইরে থেকে দেখতে এই জগত যতটাই সুন্দর, ঠিক ততটাই কঠিন এখানে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নেওয়া। তবে তা তা কতটা সত্যি আর কতটাই বা রটনা তা নিয়ে নানা জনের নানা মত। তবে এই নিয়ে একাধিক তারকাদের সরব হতে দেখা যায়। মিটু আন্দোলনের মধ্যে দিয়ে এখন বহু সত্যই সামনে উঠে আসে। 

আরও পড়ুনঃতিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

তবে একবার শক্তি কাপুরের মন্তব্য ঝড় উঠেছিল বলিউডে। কাস্টিং কাউচ থেকে শুরু করে পরিচালকের ফাঁদ, নতুন কেরিয়ার তৈরি করতে গিয়ে একাধিক তারকাকে অস্বস্তিতে পড়তে হয়েছিল। এমনই ছবি ধরা দিয়েছিল শক্তি কাপুরের ক্ষেত্রেও। বেশ কয়েকজন নায়িকার সঙ্গে তাঁকে ঘনিষ্ট অবস্থায় দেখা যায়। সেই ছবি ধরা পড়তেই শোরগেল শুরু হয়। 

আরও পড়ুনঃছাগলের সঙ্গে সঙ্গম, ভক্তের উদ্বেগের কথা শুনে হতবাক আয়ুষ্মান-ভূমি

বিতর্কে জড়িয়ে সাফ জানিয়েছিলেন শক্তি কাপুর প্রত্যেককেই বলিউডে পা রাখার পরই শুতে হয় বড় কারুর সঙ্গে অনন্ত একবার। এই কথা বলা মাত্রই ঝড় উঠেছিল বি-টাউনে। অনেকেই আস্থা হারিয়েছিলেন অভিনয় জগত থেকে। একাধিক বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে তার জন্য ক্ষমাও চেয়েছিলেন শক্তি কাপুর। সেই  সময় থেকেই শক্তি কাপুর সম্পর্কেও এক শ্রেণীর তারকারা ভিন্ন মতামত প্রসন করতেন। তবে বর্তমানে সেই সমীকরণ পাল্টে গিয়েছে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা