বলিউডের এ লিস্টেড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে শোকস্তব্ধ বলিউড। বাড়ির পরিচারিকাই প্রথম দেখতে পান তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিজের বান্দ্রার ফ্ল্যাটেই আত্মহত্যা করেন সুশান্ত। দিন কতক আগেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান।

তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে সুশান্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন। তারপরই সুশান্তের এই ঘটনায় শোকস্তব্ধ বলিউড। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৩৪। তাঁর শেষ ছবি 'ছিছোড়ে' ছবিটি রীতিমত কামাল দেখায় বক্স অফিসে। তাহলে কীসের অবসাদে ভুগছিলেন সুশান্ত। 

 

 

অভিষেক কাপুরের 'কাই পো ছে' ছবির হাত ধরেই বলিউডে পদার্পণ করেছিলেন তিনি। সেখান থেকে বলিউডের জনপ্রিয়তা তাঁকে হাতছানি দেয়। ছোট শহর থেকে আসা এই ছেলেটি হিন্দি টেলিদুনিয়ার মাধ্যমে নিজের অভিনয়ের জগৎ শুরু করেন। তাঁর আগে শামক দাওয়ারের ডান্স ট্রুপে কাজ করতেন। বলিউডের বিভিন্ন ছবিতে ব্যাকআপ ডান্সার হিসেবে কাজ করতে করতেই হিরোর হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেন সুশান্ত।  

অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করে জানিয়েছেন, "সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে আমি শোকস্তব্ধ। মেনে নিতে পারছি না। আমার এখনও মনে আছে ছিছোড়ে ছবিটি দেখার পর আমি সাজিদ, ছবির প্রযোজককে ফোন করে জানিয়েছিলাম ছবিটায় অভিনয় করতে পারলে খুব খুশি হতাম। 'ছিছোড়ে' মুগ্ধ করেছিল আমায়।"