Asianet News BanglaAsianet News Bangla

Big Breaking : ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের, শোকের ছায়া পরিবারে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি তার পরিবার। এর মধ্যে বড়সড় ধাক্কা খেল সুশান্তের পরিবার। মাথায় যেন পাহাড় ভেঙে পড়েছে গোটা পরিবারে। মঙ্গলবার সাত সকালেই ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়। বিহারের লাখিসারাইতে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সুশান্তের পাঁচ আত্মীয়।

Sushant Singh Rajput s 5 family member died in a road accident BRD
Author
Kolkata, First Published Nov 16, 2021, 12:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সালটা ২০২০, ১৪ জুন। বলিউডের কালো দিন। একবছর কেটে গেলেও এখন পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি তার পরিবার। এর মধ্যে বড়সড় ধাক্কা খেল সুশান্তের পরিবার। মাথায় যেন পাহাড় ভেঙে পড়েছে গোটা পরিবারে। মঙ্গলবার সাত সকালেই ভয়াবহ পথ দুর্ঘটনায় (Car Accident) প্রাণ হারালেন সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়। বিহারের লাখিসারাইতে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তারা। সূত্রের খবর প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু। এছাড়াও সুশান্তের (Sushant Singh Rajput) দুই ভাগ্নের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বিহারের লাখিসারাইতে হলসি থানার কাছে শেখপুরা সিকন্দরা রোডে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।
 

Sushant Singh Rajput s 5 family member died in a road accident BRD

 

জানা গিয়েছে, হলসি থানা এলাকায় একটি ট্রাক ও একটি সুমোর গাড়ি মুখোমুখি ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। সুমো গাড়ির ভিতরেই ছিলেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পরিবারের সকল সদস্যরা। মঙ্গলবার ভোর বেলাতেই এই ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ হারাল সকলেই। সুশান্তের পরিবারের (Sushant Singh Rajput) এই ৫ জন সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের। এবং গুরুতর আহত হয়েছে আরও ৪ জন।  ইতিমধ্যেই পথ দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়না তদন্তের (Postmortem)জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকি ৪ জন যারা গুরুতর আহত হয়েছ তাদের পাটনা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Sushant Singh Rajput s 5 family member died in a road accident BRD

 

সূত্র থেকে আরও জানা গেছে, পরিবারের এক সদস্যের শেষকৃত্যেই সুশান্তের (Sushant Singh Rajput)  পরিবার পাটনা গিয়েছিলেন। এবং সেখান থেকেই অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে এই গাড়ির সংঘর্ষে প্রাণ হারাল সুশান্তের পাঁচ আত্মীয়র। শেষকৃত্য সম্পন্ন করে আর কারোরই বাড়ি ফেরা হল না। সুশান্তের নিকটাত্মীয়রা হলেন লালজিত সিং, নেমানি সিং, রামচন্দ্র সিং, মগিনা দেবী ও অনিতা দেবী। পথ দুর্ঘটনায় এক প্রত্যক্ষদর্শী দাবি করেছেন ভোরবেলায় প্রচন্ড কুয়াশা থাকার কারণেই কিছু বুঝে ওঠার আগে দুর্ঘটনাটি ঘটে যায় এবং গাড়ির গতিও অনিয়ন্ত্রিত ছিল।

 

আরও পড়ুন-Aamir Khan : গভীর রাতে প্রথম স্ত্রীর বাড়িতে কী করছেন আমির খান, বাড়ছে জল্পনা

আরও পড়ুন-Aaradhya Birthday: ১০-এ পা আরাধ্যার, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে গোপন কথা ফাঁস জয়ার

আরও পড়ুন-Rani Mukherjee : 'আদিরার রাজত্বে কেউ ভাগ বসাক', সত্যিই কি দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি

 

অন্যদিকে  সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যু সকলকে নাড়িয়ে দিলেও  গোটা একটা বছর কেটে যাওয়ার পরও মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের মৃত্যুর দোষীরা। ১৪ জুন, মৃত্যুর প্রথম দিন থেকেই মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করেছেন।  গত বছর আগস্টে সিবিআই-এর হাতে সুশান্তের মৃত্যু মামলার ভার গেলেও স্পষ্ট জানা যায়নি এটা আত্মহত্যা নাকি খুন। সুশান্তের মৃত্যুর সঙ্গে কারা জড়িত, কী হয়েছিল সেইদিন, পুরো বিষয়টা নিয়ে মুখে কুলুপ এটেছে সিবিআই আধিকারিকরা।এমনকী সুশান্তের (Sushant Singh Rajput)  পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই এখনও পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট খুলছে না। গত বছর থেকেই সিদ্ধার্থ পিঠানি, কেশব, দীপেশ, নীরজকে একটাানা জেরা চালিয়ে যাচ্ছে। কয়েকদিন আগেও তাদের ফের ডেকেছিল সিবিআই। কিন্তু আজ পর্যন্ত কোনও সঠিক উত্তরই জানাতে পারে নি কেন্দ্রীয় সংস্থা।

Follow Us:
Download App:
  • android
  • ios