সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও তাপসী পান্নু খুব একটা ব্যক্তিগত জীবনকে চর্চার শীর্ষে আনা পছন্দ করেন না। প্রথম থেকেই তিনি নিজের জীবন নিয়ে বেশ চাপা। যদিও অভিনেত্রী সাফ কথা বলতেই বেশি পছন্দ করেন, তাই নিজেকেও চুল চেরা বিশ্লেষণের বাইরে রাখলেন না। কোয়ারেন্টাইনে এখন সকল তারকা। এমনই পরিস্থিতিতে স্মৃতির পাতা উল্টে একাধিক ছবি শেয়ার করছে সেলেব দুনিয়া। 

আরও পড়ুনঃ 'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

সেই তালিকা থেকে বাদ পড়লেন না তাপসী পান্নু। স্কুল জীবনের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলে, এই ছবি যতটা গর্বের, ততটাই লজ্জার। গর্বের কারণ, তাঁর ছোট থেকেই ইচ্ছে ছিল স্কুলের হেট গার্ল হওয়ার। সেই স্বপ্নই যখন পুরণ হয়েছিল তখন তিনি ভিষণ গর্বিত বোধ করলেও ছবিতে তাপসীর যা লুক ধরা দিল, তাতেই বিপত্তিতে পড়লেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃ চুপিসাড়ে করোনা মোকাবিলা আর্থিক দান, জানুন বলিউডের মিস্টার পারফেকশনিস্টের কাহিনি

তাপসী নিজেই লিখলেন, শপথ গ্রহণের সময় তাঁর মন অন্য কোথাও ছিল। আসতে, ছোট থেকে কোনও স্বপ্ন যদি কারুর থেকে থাকে, তবে তা পূরণের দিন খানিক বোধ হয় এমনটাই হয়। তাপসীও সেই ইচ্ছেপূরণের আনন্দে হারিয়ে গিয়েছিলেন খনিকের জন্য। যদিও তাপসীর ভক্তরা এত কিছু না ভেবে কেবলই তাপসীর স্কুল জীবনের ছবি দেখে খুশি। কারণ, প্রতিটা অভিনেতা-অভিনেত্রীর জীবন নিয়েও কৌতুহল থাকে সাধারণের মনে। আর লক ডাউনের দিনগুলিতে এগুলোই হয়ে উঠেছে স্টার-ভক্তের যোগসূত্র। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা