আজই মুক্তি পেল তাপসী পান্নুর আপকামিং ছবি 'থাপ্পড়'। মুক্তির আগেই কর ছাড় পেল এই ছবি। আগামী তিন মাসের জন্য জিএসটি ছাড় দিয়েছে মধ্যপ্রদেশ রাজ্য সরকার। এদিকে  নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাস্তায় নেমেছেন সকলেই। দিল্লি জ্বলছে। আর তার আঁচ এসে পড়েছে সারা বিশ্ব। প্রতিবাদ চলছে, চলবে। পরিস্থিতি ক্রমশ যেন জটিল হচ্ছে। ছাত্র থেকে নাগরিক, শিল্পীসমাজ প্রতিবাদে রাস্তায় নেমেছে। এমনকী আক্রান্তরাও থেমে নেই। তারাও প্রকাশ্য রাস্তায় বেরিয়ে এসেছে। নাগরিকত্ব, নাগরিকপঞ্জি  নিয়ে দীর্ঘদিন ধরেই নানা তরজা চলে আসছে। এনআরসি, সিএএ নিয়ে ফের অগ্নিগর্ভ দিল্লি। একের পর এক টুইটে ভরে যাচ্ছে  সোশ্যাল মিডিয়ার পাতা।  তার জেরেই এবার নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন বলি অভিনেত্রী তাপসী পান্নু।

আরও পড়ুন-শরীরী বিহঙ্গে উপচে ভরা যৌবন, ইনস্টাগ্রামে আগুন লাগালেন মিষ্টি...


ইতিমধ্যেই তাপসী পান্নুর আপকামিং ছবি 'থাপ্পড়'-কে বয়কটের ডাক শুরু হয়েছে  সোশ্যাল মিডিয়ায়। এমনকী হ্যাশট্যাগ দিয়ে বয়কট থাপ্পড় বলে টুইটারে ট্রেন্ডও শুরু হয়ে গিয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।অবশেষে এই নিয়ে মুখ খুলেছেন ছবির অভিনেত্রী তাপসী পান্নু। তিনি বলেছেন, 'অভিনেতা-অভিনেত্রীদের মত প্রকাশের স্বাধীনতা  থাকা উচিত। তাদের ব্যক্তিগিত জীবনের সঙ্গে যেন তাদের ফিল্মি  কেরিয়ারকে গুলিয়ে ফেলা  না হয়'।  পাশাপাশি তিনি এও বলেন, হ্যাশট্যাগ ব্যবহার করে থাপ্পড়কে যে বয়কট  করার  ট্রেন্ড শুরু হয়েছে তা পুরোটাই বোকা বোকা। আর এটার কোনও যুক্তি নেই। দীপিকার 'ছপাক' এর পর  তাপসীর 'থাপ্পড়'-এ দরাজ মধ্যপ্রদেশ সরকার।  ঠিক তেমনই জেএনইউ-এ ঐশী ঘোষের পাশে দাঁড়ানোয় দীপিকার 'ছপাক'কেও বয়কটের ডাক দেন নেটিজেনরা। আর এবার তাপসীর 'থাপ্পড়' ও নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছে। 

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় আন্নাকালী, বিয়ের পর উড়ে গেলেন ব্যাংকক-পাটায়া...

 

 

আরও পড়ুন-শরীরী উষ্ণতায় কাঁপছে নেটদুনিয়া, ৪৩-এও সুপারহট আমিশা...

অনুভব সিনহা পরিচালিত তাপসী পান্নু অভিনীত এই ছবিতে গার্হস্থ্য হিংসার নানা দিক তুলে ধরা হয়েছে। ছবিতে তাপসী পান্নুকে উচ্চ মধ্যবিত্ত পরিবারের উচ্চ শিক্ষিত নারী হওয়া সত্ত্ব্যেও স্বামীর মার খাওয়ার পর সেই সংসার টিকিয়ে রাখার যে উদ্যম সাহসী চরিত্রে দেখা গিয়েছে তাপসীকে। আর তাতেই তাকে কুর্নিশ জানিয়েছে সমালোচক মহলের একাংশরা। স্ত্রী গায়ে থাপ্পড় মারাটা কি এতটাই সোজা, আর দিনের পর দিন মেয়েরাই কেন সহ্য করবে সেই প্রশ্ন তুলেই সমাজকে কষিয়ে থাপ্পড় মারবে তাপসী। তাপসী পান্নু মানেই ছবির একটা বাড়তি পাওনা। আবার তাপসী মানেই ছবি হিটের ফর্মূলা। তবে এইবারের চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং তাপসীর কাছে।  অমিতাভের সঙ্গে বদলা ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছিল। এছাড়া কয়েকদিন আগেই 'ষান্ড কি আঁখ' ছবিটিও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।  অভিনয় জগতে পা দেওয়ার মাত্র কিছুদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে একটা  জায়গাটা পাকিয়ে নিয়েছেন। একের পর এক ছবিতে চরিত্র নিয়ে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেই চলেছেন তাপসী। তার ব্যতিক্রমী অভিনয় তাকে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছে। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তাপসী।