কেরিয়ারের শুরুতেই বাবার দৌলতে নয়, সম্পূর্ণ নিজের প্রচেষ্টায় বি-টাউনে প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ। টাইগার শ্রফ কেরিয়ারের প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন। তখন থেকেই নেটিজেনদের নজরে ছিলেন তিনি। খুব সহজে তিনি  এই জমি ছাড়বেন না সেটা সকলকে বুঝিয়েও দিয়েছিলেন টাইগার। প্রথম সিনেমার পর নিজেকে পুরো বদলে দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন অভিনেতা। তার সুঠাম চেহারায় কাত রয়েছে হাজারো  মেয়েরা।

আরও পড়ুন-পুরো যেন 'রেড হট', মুহূর্তে ভাইরাল সানির এই ভিডিও...

অভিনয় ছাড়াও  নাচেই তিনি কতটা পারদর্শী তা সকলকে বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। যেখানে তাকে শূন্য থেকে ডিগবাজি খেতে দেখা যাচ্ছে। যা দেখে রীতিমতো সবাই চমকে গেছেন। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে তার এই ভিডিওটি। ফিটনেস নিয়ে তিনি যে কতটা সচেতন তার নজির তিনি আগেই গড়েছেন। এবার ব্যাকফ্লিপ করে সবাইকে আবারও চমকে দিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#mood

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on Jan 15, 2020 at 10:51pm PST

 

আরও পড়ুন-বিবাহবার্ষিকীতে চূর্ণীকে চুম্বনে ভরিয়ে দিলেন কৌশিক, পাল্টা দিলেন অভিনেত্রীও...

টাইগার মানেই ইন্টারনেট সেনসেশন। বলিউডে ইতিমধ্যেই তার ফ্যানের সংখ্যাও বহুল। খউব কম সময়ের মধ্যে নিজেকে গুছিয়ে নিয়েছন অভিনেতা। কেরিয়ারের শুরুতেই অভিনেত্রী দিশার সঙ্গে তার নাম জড়িয়েছে।  একের পর এক সিনেমায় তার ঝুলি ভর্তি রয়েছে। ইতিমধ্যেই 'বাগী ৩' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা।