প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা তথা কমেডিয়ান জগদীপ। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮১। বুধবার রাত ৮:৩০ নাগাদ নিজের বান্দ্রার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। জানা গিয়েছে, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদিন। তাঁর ছেলে জাভেদ জাফরি, নেভাদ জাফরি টেলিভিশনে জনপ্রিয় ছিলেন এক সময়। শোলে, পুরানা মন্দির, আন্দাজ আপনা আপনা সহ অগণিত ছবিতে নিজের অভিনয়ে মন ভরিয়েছিলেন দর্শকদের। 

আরও পড়ুনঃসুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

অনিল কাপুর ট্যুইটে শোকজ্ঞাপন করে লিখেছেন, "দেশের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন ছিলেন জগদীপ সাহেব। ওনার বড় ভক্ত ছিলাম আমি। এক বার কাহো ছবিতে তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি ধন্য হয়েছিলাম। সর্বদা আমায় সমর্থন করতেন, অনুপ্রেরণা জোগাতেন। ওনার পরিবারের জন্য আমার সমবেদনা রইল।"

আরও পড়ুনঃ'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

 

 

 

 

অজয় দেবগণও ট্যুইটারে শোকপ্রকাশ করেছেন। লিখেছেন, "সবেমাত্র জগদীপ সাহেবের প্রয়াণের খবর পেলাম। ওনাকে বড়পর্দায় দেখার আবেগটাই অন্যরকম ছিল। দর্শকের মধ্যে কতখানি আনন্দ এনেছিলেন উনি। জাভেদ এবং পরিবারের সদস্যদের জন্য সমবেদনা রইল। ওনার আত্মার শান্তির কামনা করি।" প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে ১৯৫১ সালে অফসানা ছবিতে ডেবিউ করেন। বিন্দিয়া, ভাবি, বর্খায় তাঁর অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল দর্শকমহলকে।