আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। এই নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়ায়। মহারাজকে পর্দায় দেখার উত্তেজনাও তৈরি হয়ে গিয়েছে এখন থেকেই। রাজনৈতিক চরিত্র থেকে, রূপোলি পর্দার অভিনেতা- অভিনেত্রী, খেলোয়াড়, সবাইকে নিয়েই বায়োপিকে মজেছে বলিউড। এর আগেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকও বক্সঅফিসে সাড়া ফেলেছিল। সচীন তেন্ডুলকরের তথ্যচিত্রও বেশ জনপ্রিয় হয়েছিল। এবার পালা 'দাদাগিরি'র। করণ জোহরের ব্যানারেই আসতে চলেছে  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক। 

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের...

অনেকদিন ধরেই মহারাজার বায়োপিক নিয়ে জল্পনা চলছিল। সৌরভকে একবার প্রশ্ন করা হয়েছিল আপনার বায়োপিকে কাকে দেখতে চান, সৌরভের উত্তর ছিল হৃত্বিক। তবে কি হৃত্বিক রোশনকে নিজের বায়োপিকে দেখতে চান সৌরভ। বায়োপিকের জল্পনা শুরু হবার পরই এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। এমনকী সূত্র থেকে এও জানা গেছে, মহারাজার চরিত্রের জন্য হৃত্বিককেই প্রস্তাব দেওয়া হয়েছে। তবে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি।  

আরও পড়ুন-টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়...

 

আরও পড়ুন-গুজবই ভাঙনের কারণ, যাব উই মেট ছবির শেষ অংশই প্রমাণ দিয়েছিল শাহিদ-করিনার বিচ্ছেদের...

ইতিমধ্যেই মুম্বই পৌঁছে গেছেন মহারাজ। সামনে আইপিএল। সূত্র থেকে জানা গেছে আইপিএল নিয়ে কথা বলতেই মুম্বই সফরে গেছেন  সৌরভ গাঙ্গুলি।  ইতিমধ্যেই মুম্বই কন্ট্রোল বোর্ডে পৌঁছে গেছেন বলিউড পরিচালক করণ জোহর। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সঙ্গে একপ্রস্থ কথাবার্তাও হয়ে গিয়েছে। তাদের এই মিটিংকে ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কর্ণ জোহরের এই বায়োপিক নিয়ে দাদার কোনও আপত্তি নেই। তবে দাদার বায়োপিকে প্রধান চরিত্রে কে অভিনয় করবেন সেই নিয়েই জল্পনা চলছে। সময় যত এগোচ্ছে তত জল্পনা গাঢ় হচ্ছে। হাজার হোক মহারাজা সৌরভের বায়োপিক বলে কথা। উল্লেখ্য এর আগেও সৌরভের বায়োপিক করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন একতা কাপুর। যদি সেই পরিকল্পনা পরে বাতিল হয়ে যায়।