Asianet News BanglaAsianet News Bangla

Rajnath Singh: করোনাভাইরাসে আক্রান্ত রাজনাথ সিং, টুইট করে জানালেন প্রতিরক্ষামন্ত্রী

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) করোভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন। সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তেমনই জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী। তিনি আরও জানিয়েছেন তাঁর হালকা লক্ষণ  রয়েছে। টুইটারে রাজনাথ সিং লিখেছেন, 'আজ হালকা লক্ষণ থাকায় আমি করোনাভাইরাসের পরীক্ষা করেছি।

defence minister rajnath singh tests positive for covid 19 bsm
Author
Kolkata, First Published Jan 10, 2022, 4:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) করোভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন। সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তেমনই জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী। তিনি আরও জানিয়েছেন তাঁর হালকা লক্ষণ  রয়েছে। টুইটারে রাজনাথ সিং লিখেছেন, 'আজ হালকা লক্ষণ থাকায় আমি করোনাভাইরাসের পরীক্ষা করেছি। সেখানে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। হোম কোয়ারেন্টাইনে আছি।' সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের তিনি বিচ্ছিন্ন  থাকারও করোনা পরীক্ষা করার জন্য  অনুরোধ করেছেন। 

গত ৮ জানুয়ারি একটি ওয়েবিনারে ভাষণ দিয়েছিলেন রাজনাথ সিং। সেখানে তিনি জানিয়েছিলেন,মেয়েদের সশস্ত্র বাহিনীতে যোগ দেওয়ার জন্য ১০০টি নতুন সেনা স্কুল তৈরি করা হবে। 

সম্প্রতি দিল্লিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে। রবিবার থেকে গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আক্রান্ত হয়েয়েছে ২২ হাজার ৭৫১ জন। ইতিবাচক হার ২৩ শতাংশ। সম্প্রতি দিল্লে কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে উর্ধ্বতন কর্তৃপক্ষ অনেকেই আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। তালিকায় রয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। তিনি এই নিয়ে দ্বিতীয়বার কোভিডে আক্রান্ত হয়েছেন। 


স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী এদিন দেশে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৭৯ হাজার। দৈনিক ইতিবাচক হার ১৩.২৯ শতাংশ। স্বাস্থ্য বিশেষজ্ঞরা জানিয়েছে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে। ১০ দিন আগে দেশে করোনা আক্রান্তের গড় ছিল ১০-১৫ হাজারের মধ্যে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios