করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের। ই এম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। গত তিনদিন ধরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। বুধবার সকালে ওই বেসরকারি হাসপাতালেই তাঁর মৃত্যু হয়েছে। বর্ষীয়ান রাজনীতিকের মৃত্যুতে শোকস্তব্ধ বাংলা। শোকপ্রকাশ করে টুইট করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, বাড়ছে সুস্থ হওয়ার সংখ্যা,করোনায় রাজ্য়ে ৬২.৫৮ শতাংশ রিকভারি রেট


রাজ্যে  এই প্রথম করোনা আক্রান্ত হয়ে কোনও বিধায়কের মৃত্যু হল।করোনা আক্রান্তে হয়ে ২৪ মে থেকে তমোনাশ ঘোষ ভর্তি ছিলেন হাসপাতালে৷ গত তিনদিন ধরে আশঙ্কাজনক অবস্থায় ছিলেন ওই বিধায়ক৷ বুধবার সকালে কার্ডিয়াক অ্যাটাক হয় তাঁর৷ মাল্টি অর্গান ফেলিওরের ফলে মৃত্যু হয় তাঁর৷ বুধবার সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেন।

আরও পড়ুন, উত্তরবঙ্গে অতিভারী বৃষ্টির সর্তকতা জারি, বুধবার ফের ভিজবে কলকাতাও

 
 ট্যুইটে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, 'খুব, খুব দুঃখের। ফলতার তিনবারের বিধায়ক এবং ১৯৯৮ সাল থেকে দলের কোষাধ্যক্ষ  আমাদের ছেড়ে চলে গিয়েছেন। গত ৩৫ বছর ধরে তিনি দল ও মানুষের কাজে নিবেদিত-প্রাণ ছিলেন। সামাজিক কাজের ক্ষেত্রেও তাঁর প্রচুর অবদান রয়েছে।' মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, 'আমাদের সবার তরফ থেকে তাঁর স্ত্রী ঝর্না, দুই কন্যা ও বন্ধুবান্ধবদের প্রতি সমবেদনা জানাই।'

 

 

 

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি