Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriya Corona: করোনা ভাইরাসে আক্রান্ত তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় ও তাঁর পরিবার

করোনা ভাইরাসে আক্রান্ত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস নেতা বাবুল সুপ্রিয়। মঙ্গলবার টুইট করে এই কথা জানিয়েছেন তিনি নিজেই। 

TMC leader Babul Supriya and his family are infected with the corona virus bpsb
Author
Kolkata, First Published Jan 4, 2022, 12:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাসে(Corona Virus) আক্রান্ত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস নেতা বাবুল সুপ্রিয় (TMC leader Babul Supriya)। মঙ্গলবার টুইট (Tweet) করে এই কথা জানিয়েছেন তিনি নিজেই। করোনা ভাইরাস আক্রান্ত তাঁর স্ত্রী এবং বাবা, আক্রান্ত তার একাধিক স্টাফ বলে টুইটে জানিয়েছেন এই তৃণমূল নেতা।  

এদিন নিজের অসুস্থতার প্রসঙ্গ তুলে ধরে কেন্দ্রের বিজেপি সরকারকে একহাত নেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। একাধিক টুইট করেন বাবুল। তিনি বলেন ৬১ হাজার টাকা দিয়ে জরুরি পরিস্থিতির রোগীদের জন্য যে করোনা টিকা রয়েছে, নিজের বাবার জন্য সেটাই কিনেছেন তিনি। কারণ তাঁর বাবার বয়স ৮৪ বছর। কিন্তু এই দাম দিয়ে সাধারণ মানুষ কি টিকা কিনতে সক্ষম, প্রশ্ন তুলেছেন বাবুল। মোদী সরকারের টিকাকরণের স্বচ্ছতা নিয়েও এদিন প্রশ্ন তোলেন এই তৃণমূল নেতা। তিনি বলেন সব ভ্যাকসিন নেওয়ার পরেও আমরা সুরক্ষিত নই। তাহলে জরুরি পরিস্থিতি সামলানোর জন্য কী পদক্ষেপ নিয়েছে সরকার। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিজের টুইটে ট্যাগ করেছেন তিনি।

বাবুল সুপ্রিয় বলেন এই নিয়ে তৃতীয়বার তিনি ও তাঁর পরিবার করোনা আক্রান্ত হলেন। ২০২০ সালের নভেম্বর মাসে প্রথম বার করোনা থাবা বসায় তাঁর পরিবারে। তখন করোনার হাত থেকে নিজের মাকে বাঁচাতে পারেননি তিনি। কিন্তু ভাগ্যজোরে বাঁচাতে পেরেছিলেন নিজের বাবাকে। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হন ২০২১ সালের এপ্রিল মাসে। আর তৃতীয়বার এখন। 

উল্লেখ্য, রাজ্যে হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ (Daily Corona Cases)। মাত্র এক সপ্তাহের মধ্যেই তা বেড়ে ৬ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টাতেও সংক্রমণ ৬ হাজারের উপরেই থাকল। তবে রবিবারের তুলনায় দৈনিক সংক্রমিতের সংখ্যা সামান্য কিছুটা কমেছে। কিন্তু, উদ্বেগ বাড়াচ্ছে কলকাতা (Kolkata)। কারণ রাজ্যের মধ্যে সবথেকে বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতায়। শুধু কলকাতাতেই সংক্রমণ ৩ হাজারের কাছাকাছি রয়েছে। আর তার সঙ্গে পাল্লা দিয়ে অস্বাভাবিক হারে সংক্রমণ বাড়ছে হাওড়া (Howrah), হুগলি (Hooghly), উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios