করোনা আক্রান্ত মদন মিত্র। এদিন দুপুরেই শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। করাতে তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। এসএসকেএম-এ কোভিড ওয়ার্ড না তাকায় তাঁকে অ্যাপোলো গ্লেনেগেলস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর অবস্থা সঙ্কটজন বলেই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। তাঁর শরীরে ব্যাপক অক্সিজেনের ঘাটতি দেখা যাচ্ছে, যা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা। সেইসঙ্গে তাঁর নিউমোনিয়াও হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর একটানা অক্সিজেন দিয়ে যেতে হচ্ছে মদন মিত্রকে। না হলেই কামারহাটির তৃণমূল প্রার্থীর রক্তে অক্সিজেনের ঘনত্ব  ৮০-তে নেমে যাচ্ছে। এদিন এসএসকেএম হাসপাতালে ভর্তির পর থেকে  8 লিটার অক্সিজেন দেওয়া হয়েছে তাঁকে। তাও অবস্থার উন্নতি হয়নি। আগামী কয়েক ঘন্টা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে জানা গিয়েছে।

পঞ্চম দফায় ভোটগ্রহণ ছিল কামারহাটিতে। ভোটের দিন সকাল থেকে স্বভাবসিদ্ধ ফুরফুরে মেজাজেই ছিলেন মদন মিত্র। দক্ষিণেশ্বরে পুজো দিয়ে দিন শুরু করেছিলেন। কিন্তু, একেবারে শেষ লগ্নে অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। অক্সিজেনও দিতে হয়েছিল। চিকিৎসকরা অবশ্য জানিয়েছিলেন, ভোটের চাপ এবং প্রখর গরমেই অসুস্থতা। অন্যান্য সব রিপোর্টই ঠিকাঠাক ছিল। কিন্তু, বুধবার দুপুরে আচমকা ফের তাঁর শ্বাসকষ্ট শুরু হওয়ায়, তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। উডবার্ন ওয়ার্ডে চিকৎসাধীন ছিলেন।