কোভিড আক্রান্ত হয়ে মারা গেলেন নোদাখালি থানার আইসি অনিন্দ্য বসু। পুলিশ সূত্রে খবর, কোভিড ১৯ এর উপসর্গ আসায় চলতি মাসের ১২ অক্টোবর কোঠারী হাসপাতালে   ভর্তি হয়েছিলেন। তবে শেষ রক্ষা হল না। 

হার মানতে হয় মারণ ভাইরাসের কাছে

আরও পড়ুন, দিল্লি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সাসপেন্ড করলেন রাষ্ট্রপতি, ওঠে নিয়োগ সংক্রান্ত বিতর্কের ঝড়


জানা গিয়েছে, বুধবার রাতে আইসি অনিন্দ্য বসু শারীরিক অবস্থার অবনতি হয়। এবং তারপরেই তাঁকে ফর্টিজের এমারজেন্সিতে নিয়ে ভর্তি করা হয় । তবে শেষ রক্ষা হল না। এমারজেন্সিতে থাকাকালীনই মারা গিয়েছেন তিনি। রাজ্য পুলিশের প্রথম কোন ইন্সপেক্টর কোভিড আক্রান্ত হয়ে মারা গেলেন। অপরদিকে  সম্প্রতি সোয়াব টেস্ট করানো হয় কলকাতা আর্মড পুলিশের পঞ্চম ব্যাটালিয়নে কর্মরত এএসআই সিদ্ধান্ত শেখর দে-র। তারপরেই রিপোর্ট আসলেই জানা যায়, যে তিনিও করোনা পজিটিভ। সিদ্ধান্ত শেখর দে-কে ভর্তি করা হয় কোভিড হাসপাতালে। চিকিৎসা চললেও শেষ অবধি হার মানতে হয় মারণ ভাইরাসের কাছে। চিরবিদায় নেন কলকাতা পুলিশের এই কোভিড যোদ্ধা।

আরও পড়ুন, ২ স্ত্রীর সঙ্গে লাইভ স্ট্রীমিং চলাকালীন সঙ্গম, পুলিশের জালে গুণধর যুবক

 

করোনার সংক্রমণ বেড়েই চলেছে


প্রসঙ্গত, কলকাতা সহ রাজ্যে ক্রমশ করোনার সংক্রমণ বেড়েই চলেছে। এবং এই সংক্রমণের মাঝেই শহরবাসীকে সুরক্ষা দিতে সবথেকে সামনের সারিতে কাজ করছে কলকাতা পুলিশ। আর এই অবধি অসংখ্যা কলকাতা পুলিশের কোভিড যোদ্ধা করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।